দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সিলিং ফ্যানে আহত সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি

0

স্টাফ রিপোটার:

চিকিৎসা নিতে আসা বৃদ্ধকে আহতের হাত থেকে বাঁচাতে গিয়ে সিলিং ফ‌্যান পড়ে ডান পাশের কপালের ভ্রুর উপর কেটে আহত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। বৃহস্পতিবার (১২ মে)রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়ীর শেড় ঘরে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সুত্রে জানা যায়, ১৪১-জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য এবং সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি তার নিজ বাড়ীতে অবস্থান করছেন। বৃহস্পতিবার রাতে নিজ বাড়ীর বৈঠকখানায় নেতা-কর্মীদের সাথে আলোচনা চলাকালীন এক বৃদ্ধের ব্যবস্থাপত্র করার সময় জিআই তারে আটকানো সিলিংফ্যান ছিড়ে ঝুলতে দেখতে পান ডা: মুরাদ হাসান। দুর্ঘটনা থেকে বৃদ্ধকে রক্ষা করতে গেলে ফ্যান ছিড়ে পড়ে তার উপর । এতে ডান পাশের কপালে ভ্রুর উপর আঘাত লেগে গুরুতর আহত হন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা: দেবাশীষ রাজবংশী’র নেতৃত্বে হাসপাতালের মেডিকেল অফিসার ডা: সীমান্ত রায়, স‌্যাকমো সুরনজিৎ রায় তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: দেবাশীষ রাজবংশী বলেন, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি’র উপর সিলিং ফ্যান ছিড়ে পড়ে গুরুতর আহত হওয়ায় আমরা ডা: মুরাদ হাসান এমপির বাড়ীতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করি। তার কপালের ডান পাশের ভ্রুর উপর কেটে যাওয়ায় তিনটি সেলাই দেওয়া হয়।তিনি নিজ বাড়ীতেই চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে ডা: মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপি‘র ডান পাশের কপালের ভ্রুর উপর ফেটে তিনি আহত হন। বর্তমানে তিনি আশংকামুক্ত রয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.