দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ভারতে রাসুল (সাঃ) কটুক্তি করার প্রতিবাদে ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল

0

এফ.এ.মানিক(ফরিদগঞ্জ প্রতিনিধি)
ভারতের বিজেপি নেত্রী নুপুর শর্মা ও নবিন জিন্দাল কতৃক
বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ৯ ই জুন বৃহস্পতিবার সকাল ৯টায় ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা ও তৌহিদ জনতার আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি হাজার হাজার ইসলামপ্রিয় তৌহিদী জনতার অংশগ্রহণে, ফরিদগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে,ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা মাঠে এসে প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন।

 

ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ডঃ একেএম মাহবুবুর রহমান,,ভাইস প্রিন্সিপাল মুফতি এইচ এম আনোয়ার মোল্লা,,হেড মুহাদ্দিস মাওলানা মমিনুন ইসলাম খান,,,ফরিদগঞ্জ উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা ইউনুস আহমদ,,তুলাতলী জামে মসজিদের খতিব মুফতি আনোয়ার হুসাইন আমিনী,
ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মন্জিল হোসেন।

 

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,নুপুর শর্মা ও নবীন জিন্দাল বিশ্ব নবীকে নিয়ে কটুক্তি করে মুসলমানদের কলিজায় আঘাত করেছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, এবং এই দুই কুলাঙ্গারের ফাঁসি দাবি করছি।
এসময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ বাজারের সহ-সভাপতি মাসুদুর রহমান সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজীব,,,ইমাম হোসেন পাটোয়ারী,,,আকাশ আহমেদ শুকু,,জিয়াউর রহমান, তাফাজ্জল পাটোয়ারী সহ হাজার হাজার নবীপ্রেমী তৌহিদী মুসলিম জনতা,

Leave A Reply

Your email address will not be published.