দৈনিক নবতান
জনতার সংসদ

টাঙ্গাই‌লের ঘাটাই‌লে দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে গ্রামবাসী

0

টাংগাইল ঘাটাইল প্রতিনিধি

টাঙ্গাই‌লের ঘাটাই‌লে দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে গ্রামবাসী। তারা হলেন, কৃষক শাহজাহান আলী (৬০) ও তার ভােই নূরুল ইসলাম (৫৭)। দুই ভাই‌য়ের মৃত্যুতে বিধবা হ‌য়েছেন দুই সহোদর বোন। মঙ্গলবার (১৪ জুন) বিকেলে উপজেলার সন্ধানপুর ইউনিয়নের গারোরচালা গ্রামে এ ঘটনা ঘ‌টেছে।

জানা গে‌ছে, শাহজাহান আলী ও নূরুল ইসলাম দুই ভাই কৃষি কাজ ক‌রে। মঙ্গলবার সকালের নাস্তা সেরে দুই ভাই খেতে যান জমিতে কাজ করতে। দুপুর গড়িয়ে বিকেল হ‌লেও বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি ক‌রেন পরিবারের লোকজন। একপর্যায় বিকেলের দিকে বাড়ির পাশেই ছোট্ট ডোবায় শাহজাহানের মরদেহ ভাসতে দেখেন তার স্ত্রী জায়েদা বেগম (৫০)। পরে নূরুল ইসলামেরও লাশ উদ্ধার করা হয় একই ডোবা থেকে।
শাহজাহান আলীর স্ত্রী জায়েদা বেগম জানান, জ‌মি‌তে চাষের কাজ কর‌তে যান দুই ভাই। এসময় মৃত নূরুল ইসলামের স্ত্রী বুলবুলি বেগম (৪৫) ও ছেলে জুনায়েদ হোসেন বা‌ড়ি‌তে ছিল। তা‌দের খোঁজ না পাওয়ায় দুই বোন মিলে জমিসহ আশেপাশের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বা‌ড়ির পা‌শের ডোবায় স্বামী শাহজাহানের মরদেহ পানিতে ভাসতে দে‌খা যায়। প‌রে স্থানীয়‌দের সহ‌যো‌গিতায় তা‌দের মর‌দেহ উদ্ধার ক‌রা হয়।

উদ্ধার কা‌জে এ‌গি‌য়ে যাওয়া হাফিজুর ও সাইফুল জানান, শাহজাহানকে তারা মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে পাশেই পানির নিচে কাঁদামাটিতে পোঁতা অবস্থা নূরুলের মরদেহ উদ্ধার করা হয়।

উপ‌জেলার সন্ধানপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহীদ জানান, ধারণা করা হচ্ছে তারা সাঁতার না জানার কারণেই মৃত্যু হয়েছে।

ঘাটাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবেই তাদের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে যদি কোনো আপত্তি না থাকে তবে লাশ দাফন করার জন্য অনুমতি দেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.