দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

দলীয় মনোনয়ন প্রার্থীর কোন উন্নয়ন দৃশ্যমান হয়নি – ছানোয়ার হোসেন বাদশা

0

স্টাফ রিপোটার :
বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বলেছেন, আমাদের সরিষাবাড়িতে বার,বার দলীয় মনোনয়নের প্রার্থী নির্বাচিত হওয়ার পরেও, এখন পর্যন্ত কোন উন্নয়ন দৃশ্যমান হয়নি যা আমাদের জন্য বড়ই পরিতাপের বিষয়। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে যখন বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হচ্ছে তখন আমাদের সরিষাবাড়িতে উন্নয়ন দৃশ্যমান না হওয়া,বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ি উপজেলা শাখার জন্য হতাশার।
গতকাল বৃহস্পতিবার জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় তার বক্তব্যে এসব কথাগুলো বলেছেন।
তিনি বক্তব্যে তার বক্তব্যে আরোও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমন কাউকে দলীয় মনোনয়ন দেওয়া হোক যে হবে জনবান্ধব, গরীবের বন্ধু, জনদরদী ও নীরহংকারী যার মাধ্যমে সরিষাবাড়ি উন্নয়নের রোল মডেলে পরিণত হবে।
উক্ত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ হারুন অর রশীদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন,পৌর মেয়র মনির উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
অনান্য বক্তারা বলেন, আওয়ামী লীগের হাত ধরেই প্রতিবন্ধকতার পাহাড় ডিঙিয়েছে বাঙালি। বাঙালি জাতির প্রবাদ পুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অক্লান্ত পরিশ্রমে দেশজুড়ে গণমানুষের দলে পরিণত হয়েছে আওয়ামী লীগ।
আন্দোলন সংগ্রামের পাশাপাশি গণমানুষের যে কোনো দুর্যোগে সংকটে সবসময় পাশে থেকেছে বাংলাদেশ আওয়ামী লীগ। বাংলাদেশের মানুষের যে কোনো দুর্যোগ দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে থাকে।

Leave A Reply

Your email address will not be published.