দৈনিক নবতান
জনতার সংসদ

তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুর রশীদ এর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার : ১৪১ জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের এমপি প্রার্থী ও তেজগাও থানা আওয়ামীলীগের সভাপতি এবং সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ আবদুর রশীদ দলীয় সর্বস্তরের জনসাধারনকে নিয়ে এর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং চা-চক্র অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (১৫ জুলাই) রাতে জামালপুরের সরিষাবাড়ীর পৌরসভা চত্বরে ঈদ শুভেচ্ছা  বিনিময় ও চা চক্র অনুষ্ঠিত হয়েছে।

উক্ত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি সরিষাবাড়ী কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদ বক্তব‌্য রাখেন।

আরও বক্তব‌্য রাখেন,সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি ও সরিষাবাড়ী পৌর মেয়র মনির উদ্দিন , উপজেলা আওয়ামী লীগের সহ -সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা.যুগ্ম সম্পাদক এম এ গনি , যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জিএস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সাতপোয়া ইউপি চেয়ারম‌্যান আবু তাহের,ডোয়া্ইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দীন রতন, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং সরিষাবাড়ী কলেজ এর অধ্যক্ষ সরোয়ার জাহান,উপজেলা আওয়ামী লীগ এর সদস্য আজমাদ হোসেন, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবদুর রউফ গফুর, উপজেলা আওয়ামী লীগ এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য পোগলদিঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামস সামস উদ্দিন,উপজেলা আওয়ামী লীগ এর আইন বিষয়ক সম্পাদক এ‌্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।

এ ছাড়াও অনান‌্যদের মধ‌্যে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম লিটুল,সদস‌্য মন্টলাল তেওয়ারী, বাসিরুল ইসলাম সেলিম সহগ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী গন, বাংলাদেশ ছাত্রলীগ, পৌর শাখার সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক ইসমাইল খন্দকার সৈকত প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসাইন শিবলু।

 

Leave A Reply

Your email address will not be published.