দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে শিক্ষার্থী বলাৎকারের চেষ্টা ঘটনায় শিক্ষক গ্রেফতার 

0
জামালপুর প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাডীর ভাটারা ইউনিয়নের জয়নগর বাবু মোল্লা হাজীবাডী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী (১৪) কে বলাৎকারের চেষ্টার অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে সরিষাবাডী থানা পুলিশ। সোমবার (১৮ জুলাই) রাতে সরিষাবাডীর ভাটারা ইউনিয়নের জয়নগর বাবু মোল্লা হাজীবাডী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা থেকে আটক করে থানা নিয়ে আসা হয়। পরে মঙ্গলবার (১৯ জুলাই) সকালে জামালপুরের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক  জয়নাল আবেদীন (৩২) জামালপুর সদর উপজেলার চরশি খলিফা পাডা গ্রামের মৃত- অমেজ আলী’র ছেলে। এ ঘটনায় ধর্মপ্রান মুসুল্লীগন ও সচেতন মহলের মাঝে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।
     মামলার এজাহার সুত্রে জানা যায়,সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের জয়নগর বাবু মোল্লা হাজীবাডী নূরানী ও হাফিজিয়া মাদ্রাসায় সোমবার রাতে তৃতীয় শ্রেণীর (১৪) এক শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা করে শিক্ষক জয়নাল আবেদীন। ইতিপুর্বেও ওই শিক্ষার্থীকে  বলাৎকারের চেষ্টা করে ওই শিক্ষক। ঘটনার দিন ৯৯৯ এ ফোন দিয়ে শিক্ষককে পুলিশে দেয় স্থানীয় এলাকাবাসী ও শিক্ষার্থীর পরিবার। পরে এ  ঘটনায় ভুক্তভোগী ছাত্রের দাদা মুনছের আলী বাদী হয়ে সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। থানায় দায়ের করা ওই মামলায়  শিক্ষক জয়নাল আবেদীন কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন পুলিশ।
জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল মজিদ জানান , ৩য় শ্রেনীর শিক্ষার্থী বলাৎকারের চেষ্টার ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে বলাৎকারের শিকার শিক্ষার্থীর দাদা সরিষাবাড়ী থানায় মামলা করেছেন। পরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মাদ্রাসা শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
Leave A Reply

Your email address will not be published.