দৈনিক নবতান
জনতার সংসদ

শিশুকন্যাকে যৌননিপীড়ন, মাদকাসক্ত বাবা গ্রেপ্তার

0
ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া নিজের কন্যা সন্তানকে (১১) যৌন নিপীড়নের অভিযোগে মাদকাসক্ত এক বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার মোবারক ঘোনা এলাকা থেকে আসামী সোয়েব আহম্মদ খানকে (৩২) গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খালেদ হোসেন দ্যাইয়ান।

গ্রেপ্তার সোয়েব আহম্মদ খান নেত্রকোনা জেলার মদন উপজেলার গোবিন্দ শ্রী এলাকার আবু সাঈদ খানের ছেলে। সে দীর্ঘদিন ধরে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ফেনীর সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের মোবারক ঘোনা এলাকার বসবাস করে আসছেন। সোয়েব আহম্মদ খান পেশায় ব্যাটারি চালিত অটোরিকশা চালক।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, সোয়েব আহম্মদ খান দীর্ঘদির ধরে মাদকাসক্ত। প্রায় সময় সে মাদক সেবন করে বাড়িতে গিয়ে স্ত্রী-সন্তানদেরকে মারধর করত। সোয়েবের বড় মেয়ে স্থানীয় একটি মাদরাসায় তৃতীয় শ্রেণিতে পড়ে। বিভিন্ন সময়ে সোয়েব মাদকাসক্ত হয়ে বাড়িতে এসে মেয়েকে যৌন নিপীড়ন করতেন। গত শুক্রবার দুপুরে সোয়েবের স্ত্রী বাড়িতে ব্যক্তিগত কাজে পাশের ঘরে গেলে সোয়েব তার বড় মেয়েকে ডেকে তার কক্ষে নিয়ে জোরপূর্বক যৌন নিপীড়ন করে। এসময় শিশুর চিৎকারে মেয়েটির মাসহ বাড়ির লোকজন এগিয়ে আসলে সোয়েব ঘর থেকে বের হয়ে অন্যত্র চলে যায়। পরে মেয়েটি তার মাকে বিস্তারিত ঘটনা খুলে বলে।

এঘটনায় শনিবার বিকেলে ছাত্রীর মা বাদী হয়ে সোয়েব আহম্মদ খানকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

Leave A Reply

Your email address will not be published.