দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে সাংবাদিক এর বাড়ীতে দিনের বেলায় দুর্ধর্ষ চুরি || থানায় অভিযোগ

0

জামালপুর প্রতিনিধি ঃ

জামালপুর জেলার সরিষাবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডে‘র মূলবাড়ী গ্রামের “স্বাধীন বাংলা নিউজ টিভি‘র জামালপুর প্রতিনিধি-সাংবাদিক মোঃ সুজল উদ্দিন এর  বাড়িতে গত বৃহস্পতিবার   দিনের বেলায় দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

জানাযায় সাংবাদিক সুজল উদ্দিন এর সাথে পারিবারিক জমি জমা নিয়ে একটি মারা মারির ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সাংবাদিক সুজলসহ তার পরিবারের সকল কে আসামী করে তার প্রতি পক্ষ একটি মিথ্যা মামলা কারনে। আর মামলার ঘটনায় ঐ দিন সুজল উদ্দিন সহ সপরিবারে সদস্যরা জামালপুর জেলা জজ কোর্টে মামলার জামিনের জন্য জেলা দায়রাজজ কোর্টে ছিলেন। এমন সুযোগে কে বা কাহারা পূর্র্ পরিকল্পিত ভাবে দিনে দুপুরে সাংবাদিক সুজল এর ঘরে থাকা সকল সোনা নগদ টাকাসহ অনেক মালামাল চুরি করে নিয়ে যায় চোর। সাংবাদিক সুজলসহ তার পরিবারের লোকজন উক্ত মিথ্যা মামলা থেকে জামিনে নিয়ে রাত আনুমানিক ১০.৩০ সময় বাড়ীতে এসে দেখতে পান বাড়ীতে তালা ভেঙে সোনার গহনা চেন, রিং ও নগদ ২৫০০০০ টাকা সহ কিছু দলিল পত্র চুরি হয়েছে। ঘটনার পর বাড়ীর চার পাশে খুঁজাখুঁজির পর না পেয়ে  পরের দিন রাত্রি আনুষ্ঠানিক ৮.৩০ সময় সরিষাবাড়ী থানায় মালামাল চুরির যাওয়ার অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে  সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মহব্বত কবির বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.