দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ফুলবাড়ীতে রাজ্জাক হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন 

0
সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম।। কুড়িগ্রামের ফুলবাড়ীতে অটো চালক আব্দুর রাজ্জাককে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০ টায় ফুলবাড়ী উপজেলা সদরের জিরো পয়েন্টে উপজেলা অটো শ্রমিক সমিতি এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। মানববন্ধনে অটো শ্রমিক সমিতির সদস্যবৃন্দ, হত্যাকান্ডের শিকার আব্দুর রাজ্জাকের পরিবারের লোকজন সহ এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। উপজেলা সদরে মানববন্ধন কর্মসূচি পালন শেষে উপজেলার খড়িবাড়ি বাজারে রাজ্জাকের হত্যার সাথে জড়িত আসামিদের ফাঁসির দাবিতে মিছিল করে এলাকাবাসী।
উল্লেখ্য, গত ৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৭ টায় আব্দুর রাজ্জাককে গলা কেটে হত্যা করে আসামীরা।পরে তার লাশ ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারি গ্ৰামের পাট ক্ষেতে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।স্থানীয়রা পাট ক্ষেতে লাশ দেখে পুলিশে খবর দেয়। নিহত আব্দুর রাজ্জাক (৩৪) উপজেলার নওদাবস গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।
গত ১৩ জুলাই অটো চালক আব্দুর রাজ্জাক হত্যায় জড়িত তার ২ বন্ধুকে গ্ৰেপ্তার করে পুলিশ। এরা হলেন, উপজেলার আটিয়াবাড়ি গ্রামের আব্দুল জলিলের ছেলে আব্দুর রশিদ রোকন ও মৃত সোলদার আলীর ছেলে মমিনুল হক মিজান। আব্দুর রশিদ রোকনকে উপজেলার আটিয়াবাড়ী গ্রামের তার বাড়ি সংলগ্ন অটোমোবাইল দোকান থেকে এবং মমিনুল হক মিজানকে তার শ্বশুর বাড়ি নজর মামুদ থেকে গ্ৰেপ্তার করে আদালতে প্রেরণ করে ফুলবাড়ী থানা পুলিশ।
Leave A Reply

Your email address will not be published.