দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ী উপজেলা সমাজকল্যাণ কমিটি’র তহবিল হতে আর্থিক সহায়তা প্রদান

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ীতে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থী,শিক্ষা সহয়তা’চিকিৎসা সহয়তা ও ভিক্ষুক পুর্নবাসনের অর্থ বিতরন করা হয়েছে। মঙ্গলবার (২রা আগষ্ট) উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার কার্যালয় থেকে উপজেলা সমাজকল্যাণ কমিটির তহবিল থেকে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সমাজকল্যাণ কমিটির সভাপতি উপমা ফারিসা,উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা কমিটির সদস্য সচিব আরিফুর রহমান. উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয়ের সুপারভাইজার মোখলেছুর রহমান লাভলু প্রমুখ উপস্থিত ছিলেন।
জানা গেছে ,সরিষাবাড়ী উপজেলা সমাজকল্যাণ কমিটির তহবিল থেকে বীরমুক্তিযোদ্ধা মজিবুর রহমান কে চিকিৎসা সহয়তা হিসেবে ১০,০০০/-, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অসচ্ছল মেধাবী শিক্ষার্থী কামরুন্নাহার কে ১০,০০০/- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসী কে ১০,০০০/- শিক্ষা সহয়তা এবং আরোও ১০ জনকে মোট ৩২,০০০/- চিকিৎসা সহয়তাসহ ১৩ জনকে সর্বমোট-৬২,০০০/- (বাষট্রি হাজার টাকা) সহয়তা প্রদান করা হয়।এছাড়া তিনজন ভিক্ষুককে ভিক্ষা না করার শর্তে দুজনকে ছাগল ক্রয় ও উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া গ্রামের হবি কে মাটির তৈরী হাড়ীপাতিলের ব্যবসার জন্য প্রত্যেককে ১০,০০০/- মোট ৩০,০০০/- আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.