দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

উলিপুরে ব্যবসায়ীর উপর ফিল্মি স্টাইলে সন্ত্রাসী হামলা ।। ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ-আতঙ্ক

0

সাইফুর রহমান শামীম,,, কুড়িগ্রাম ।।

কুড়িগ্রামের উলিপুরে এক ঔষধ ব্যবসায়ীর উপর দিনে-দুপুরে ফিল্মি স্টাইলে সন্ত্রাসী হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৬ আগষ্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে থানা থেকে মাত্র ৫’ শ গজ দূরে উপজেলা সদরের থানা মোড় এলাকায় একটি ফার্মেসীর সামনে এ সন্ত্রাসী ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে সিসি টিভি ক্যামেরায় ধারনকৃত ফিল্মি স্টাইলে সন্ত্রাসী হামলার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ব্যবসায়ীদের মাঝে তীব্র ক্ষোভ ও আতঙ্কের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, উলিপুর বাজারে হেলথকেয়ার মেডিসিন কর্নারের মালিক আলমগীর হোসেন ঘটনার সময় পার্শ্ববর্তী একটি ঔষধের দোকানে ঔষধ নিতে যায়। ঠিক ওই সময় অতর্কিতভাবে ধারালো চাপাতি হাতে এক যুবক পিছন দিক থেকে এসে আলমগীরকে উপর্যুপরি কুপিয়ে হাতের ও পীঠের বিভিন্ন জায়গায় মারাত্মক রক্তাক্ত জখম করে বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার আকস্মিকতায় প্রত্যক্ষদর্শীরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে নির্বিকার ছিলেন বলে জানান ।

 

পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় আহত ব্যবসায়ী আলমগীরকে স্থানীয় লোকজন দ্রুত উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যা সাতটার দিকে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে আহত ব্যবসায়ী আলমগীর হোসেন সাংবাদিকদের বলেন, “আমাকে যে ছুরি মেরেছে তার সাথে আমার কোনো শত্রুতা নেই। কেন আমার উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে তা আমার বোধগম্য নয়”।

 

আহত ঔষধ ব্যাবসায়ী আলমগীর উলিপুর পৌর এলাকার বলদি পাড়া গ্রামের ইউসুফ আলীর পুত্র। আহত আলমগীর পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় উলিপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত পুলিশ সন্ত্রাসী ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।
এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, দুর্বত্তকে সনাক্ত করতে সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। দ্রুতই কার্যকর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.