দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সময় আই.টি কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে সময় আই.টি কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন করা হয়েছে।  শনিবার (১৩ অোগষ্ট) দুপুরে সরিষাবাড়ী পৌর সভার শিমলা বাজার আমতলা জুয়েল কটেজের ভবনের ২য় তলায় আনুষ্ঠানিক ভাবে এর উদ্বোধন ও এ উপলক্ষে দোয়া মাহফিল করা হয়েছে।

উদ্বোধন অনুষ্ঠানে সরিষাবাড়ী টাউন বর্ণিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ সভাপতিত্ব করেন।এতে প্রধান অতিথী হিসেবে সরিষাবাড়ী পৌর সভার মেয়র মনির উদ্দিন কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন। বিশেষ অতিথী হিসেবে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহব্বত কবীর,সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মনজুরুল ইসলাম বিদ্যুৎ,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো: আবুল হোসেন,সময় আই.টি কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক মামুনুর রশীদ, শিক্ষক তানভীর হোসেন, সরিষাবাড়ী টাউন বর্ণিক সমিতির সাধারন সম্পাদক আব্দুল কাদের বক্তব্য রাখেন। উক্ত উদ্বোধন অনুষ্ঠানে পৌর কাউন্সিলর সহ বিভিন্ন পেশাজিবী,সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, সময় আই.টি কম্পিউটার ট্রেনিং সেন্টারের সেবা সমুহের মধ‌্যে রয়েছে, ডোমেইন ও হোষ্টিং, সফটওয়ার বা ওয়েবসাইট তৈরী,ফেসবুক বুষ্টিং ও এসইও এবং বিভিন্ন বিষয়ে ৩,৪ও ৬ মাস মেয়াদী প্রশিক্ষন প্রদান এবং প্রশিক্ষন শেষে সনদ পত্র প্রদান করা হবে। প্রশিক্ষন গ্রহনে আগ্রহীরা সরিষাবাড়ী পৌর সভার শিমলা বাজার আমতলা জুয়েল কটেজের ভবনের ২য় তলায় সময় আই.টি কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক মামুনুর রশীদ, শিক্ষক তানভীর হোসেন এর সাথে যোগাযোগ করতে পারেন।

Leave A Reply

Your email address will not be published.