দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে অপহরনকৃত শিশু উদ্ধার

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে রহমত উল্লাহ (১৫ মাস) বয়সী এক শিশুকে উদ্ধার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জন কে গ্রেফতার করে শুক্রবার (১৯ আগষ্ট) জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৮ আগষ্ট)সরিষাবাড়ী পৌর সভার ভূারবাড়ী গ্রামের মোস্তাফিজুর রহমান (মুস্তাক) এর বাডীর সামনে কাচা রাস্তা থেকে এ অপহরনের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় অতংকসহ চাপা ক্ষোভ বিরাজ করছে।
মামলার এজাহার ও পুলিশ ও সস্থানীয় সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌর সভার ভূরারবাড়ী গ্রামে বসবাসরত শরিফ আহম্মেদ তার শশুরবাড়ীতে স্ত্রী রাবেয়া বেগম ও শিশু সন্তান রহমত উল্লাহ কে (১৫ মাস) বয়সী শিশুকে নিয়ে বসবাস করে আসছেন। গত বৃহস্পতিবার পৌর সভার ভূরারবাডী গ্রামের মোস্তাফিজুর রহমান (মুস্তাক) এর বাডীর সামনে কাচা রাস্তায় হাটাহাটি করে শিশু রহমত উল্লাহ কে শিশুর মা রাজিয়া বেগম খাওয়া করান। পরে ওই শিশুটিকে সরিষাবাড়ী পৌর সভার ভুরার বাড়ী গ্রামের মৃত আ: জব্বার (গেন্দা কসাই) এর ছেলে সোনা মন্ডল(চেনা)(২৫) শিশু রহমত উল্লাহ কে দোকানে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে চুরি বা পাচার করার উদ্দ্যেশে শিশুটিকে নিয়ে চম্পট দেয়।পরে শিশুটির মা রাবিয়া বেগম সহ পরিবার পরিজন অনেক খুজাখুজি এক পর্যায়ে বৃহস্পতিবার(১৮ আগষ্ট) বিকাল আনুমানিক সাড়ে ৩টার সময় খবর পান যে মাদারগঞ্জ উপজেলার কযড়া পাটাদহ গ্রামে সেখানে ফজিলা বেগম (৩৫) নামে এক মহিলার কাছে শিশুটি রয়েছে ।এ খবরে ভুরারবাড়ীর লোকজন ও ওই এলাকার স্থানীয় লোকজনের সহযোগীতায় সন্দেহভাজন অপহরণকারী সোনা মন্ডল (২৫) ও ফজিলা বেগম (৩৫) ও ফজিলা বেগম(৩৫) কে বৃহস্পতিবার সন্ধায় ৭টার দিকে সরিষাবাড়ী থানা পুলিশ এর কাছে সোপর্দ করে স্থানীয় জনতা। এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ আগষ্ট )রাতে অপহরনের শিকার শিশুটির পিতা শরীফ আহম্মেদ বাদী হয়ে সরিষাবাড়ী পৌরসভাধীন ভুরারবাড়ী গ্রামের মৃত আ: জব্বার (গেন্দা কসাই) এর ছেলে সোনা মন্ডল(চেনা)(২৫) ও একই গ্রামের হাফিজুর রহমান এর স্ত্রী ফজিলা বেগম কে আসামী করে দু জনের বিরুদ্ধে সহ আরো ২/৩ জন কে অজ্ঞাত নামা আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলায়  শুক্রবার (১৯ আগষ্ট) সকালে সন্দেহভাজন অপহরণকারী সরিষাবাড়ী উপজেলার ভুরার বাড়ী গ্রামের সোনা মন্ডল (২৫) ও ফজিলা বেগম(৩৫) কে পুলিশ গ্রেফতার দেখিয়ে জামালপুর জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। অপহরনকৃত শিশু রহমত উল্লাহ কে শুক্রবার (১৯ আগষ্ট) সকালে তার মাতা রাবিয়া বেগমের কাছে হস্তান্তর করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল কাদির।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, শিশু অপহরন ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। দায়ের করা মামলায় দু জনকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.