দৈনিক নবতান
জনতার সংসদ

রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন ও ত্রান বিতরন

0

স্টাফ রিপোটার :
১৪১জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুই শতাধিক দুঃস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ও মতবিনিময় সভা শেষে রঘুনাথপুর থেকে শিবপুর পর্যন্ত রাস্তা পাকা করন কাজের প্রধান অতিথী হিসেবে শুভ উদ্বোধন করেছেন। শনিবার(১০ সেপ্টেম্বর) বিকেলে জামালপুরের সরিষাবাডী উপজেলার রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন আয়োাজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুঃস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ও মতবিনিময় সভা শেষে রাস্তা পাকা করন কাজের উদ্বোধন করা হয়েছে ।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা সভাপতিত্ব করেন।এতে প্রধান অতিথী হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বক্তব‌্য রাখেন।

এ সময় আরোও বক্তব্য রাখেন মহাদান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আনিসুর রহমান জুয়েল, অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী ভূঁইয়া, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহাব্বত কবীর প্রমুখ। মতবিনিময় সভাটি পরিচালনা করেন সাবেক মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আনোয়ার হোসেন।
অনান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাশক খোরশেদ আলম ভিপি, তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন পেশাজিবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.