দৈনিক নবতান
জনতার সংসদ

পূজা মন্ডপ পরিদর্শণ করলেন ডাঃ মুরাদ হাসান এমপি

0

স্টাফ রিপোর্ট: সার্বজনীন দুর্গোৎসব উপলক্ষে সরিষাবাড়ি উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং সনাতনী ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় এবং অনুদান প্রদান করেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি ‌।ঙ্গলবার (৪ অক্টোবর)সরিষাবাড়ি উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌর সভার পূজা মন্ডপ পরিদর্শন সহ অনুদান প্রদান করেছেন । প্রত্যেক পূজা উদযাপন কমিটির মাঝে নগদ ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন। 

এ সময় সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, সরিষাবাড়ী থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মহব্বত কবীর, সাবেক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর কালাচান পাল, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক সেলিম আল মামুন , পোগলদিঘা ইউনিয়নের আব্দুল জলিল ছাড়াও আওয়ামী লীগ , ছাত্রলীগ, কৃষক লীগ শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডাঃ মুরাদ হাসান এমপি উপজেলার ৩৯টি পূজা উদযাপন কমিটির সাথে কুশল বিনিময় করেন । পূজা উদযাপন কমিটিগুলোর পক্ষ থেকেও ডাঃ মুরাদ হাসান এমপির প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

 

Leave A Reply

Your email address will not be published.