দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধির জমি দখলের অভিযোগ

0

 

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা, শারিরীক প্রতিবন্ধিসহ তিন ভূক্তভোগীর জমি দখলের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ধনবাড়ী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এই সংবাদ
সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এ সংবাদ সম্মেলনে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আয়ূব আলী খাঁনের পক্ষে মেয়ে আয়মনা বেগম, শারিরীক প্রতিবন্ধি শাহ্ধসঢ়;আলম ও অপর ভূক্তভোগী মোজাম্মেল হোসেন লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে জানানো হয় উপজেলার বলিভদ্র ইউনিয়নের কাকনিআটা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য লোকমান হোসেন ওরফে দোলোয়ার হোসেন তাঁর ভাই কোরবান আলী বলিভদ্র ইউনিয়নের বাগুয়া মৌজার
১০৮০, ১১২৪ ও ১১২৮ নং দাগে ২৫ শতাংশ, একই মৌজার ৮৯৫, ১১২৯ নং দাগে ৯ শতাংশ এবং বর্তমানে ১০৮২ দাগে ১২ শতাংশ জমি জাল দলিল করে একই গ্রামের বর্তমান ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, তাঁর ভাই মঞ্জু মিয়া ও নান্নু মিয়া মিলে জমি দখল করে নিয়েছে।

 

তাদের জমি স্থানীয় ইউপি পরিষদ কার্যালয়ে শালিসী বৈঠকে ভুয়া প্রমাণিত হওয়ায় জমি ফেরত চাইলে তাঁরা নানাভাবে হত্যার হুমকী দিচ্ছে। লোকমানের বর্তমানে দুটি জাতীয় পরিচয়পত্র রয়েছে। জমি ফেরত পেতে তাদের বিরুদ্ধে টাঙ্গাইল আদালতে মামলা দায়ের করা হয়। আমরা মানোনীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি স. ম. জাহাঙ্গীর আলম, সম্পাদক আনছার আলী, সিনিয়র সহসভাপতি আব্দুল্লাহ আবু এহসানসহ অন্যান্য গণমাধ্যম কর্মিরা।

Leave A Reply

Your email address will not be published.