দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মুক্তিযুদ্ধ ,মুক্তি সংগ্রাম এক বারই হয়েছে,আর কেউ সুযোগ পাবে না: ডা.মুরাদ হাসান এমপি

0

স্টাফ রিপোটার :
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মুরাদ হাসান এমপি বলেছেন,মহান মুক্তিযুদ্ধ,মুক্তি সংগ্রাম একবারই হয়েছে, এ দেশ ও জাতিকে স্বাধীন করার সুযোগ আর কেউ পাবে না। আপনারাই এ দেশের সেই সাহসী ভাগ্যবান বীর সন্তান যারা পাক হানাদার বাহিনী ও দালালদের পরাজিত করে আমাদের স্বাধীনতার লাল সবুজের পতাকা এনে দিয়েছেন। আপনারাই জাতিয় বীর। জাতির শ্রেষ্ঠ সন্তান।
শনিবার(১৫অক্টোবর)দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেছেন।
এতে সরিষাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এম পি উপজেলার ৩৫৫ জন বীর মুক্তিযোদ্ধাদের হাতে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ তুলে দেন।
উক্ত অনুষ্ঠানে অনান্যদের মধ্যে সরিষাবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,কোম্পানী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নাজিম উদ্দিন,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, বি এল এম এফ কমান্ডার এম এ লতীফ,বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান।

Leave A Reply

Your email address will not be published.