দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নৈশ প্রহরী ধারা তরুণী ধর্ষণের শিকারের অভিযোগ

0

 ধনবাড়ী (টাংগাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ্য বোনকে দেখেতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী (১৯)। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল হাই (২৫) কে গ্রেপ্তার করেছে ধনবাড়ী থানা পুলিশ। ধর্ষণে অপর সহযোগী আল-আমিন পলাতক। তাঁরা উভয়েই ওই হাসপালের নৈশ প্রহরী পদে কর্মরত।
গতকাল রোববার ভূক্তভোগী তরুণী বাদি হয়ে ধনবাড়ী থানায় মামলা দয়ের করেছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অভিযুক্ত ধর্ষক আব্দুল হাই উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্যা গ্রামের আবু হানিফের ছেলে এবং অপর অভিযুক্ত আল-আমিন একই গ্রামের বাসিন্দা। ওই তরুণী উপজেলার পাইস্কা ইউনিনের এক গ্রামের।
এ আলোচিত ঘটানায় উপজেলা জুড়ে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা আর অব্যবস্থাপনায় এমন ন্যক্কারজনক ঘটনা ঘটেছে বলে মনে করছেন সেবা নিতে আসা রোগী ও সচেতনমহল।
ভূক্তভোগী তরুণী জানান, গত বুধবার (১২ অক্টোবর) বড় বোন অসুস্থ্য হলে তাকে ধনবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। হালপাতালে বোনকে দেখতে আসলে আ. হাইয়ের সাথে পরিচয় হলে কৌশলে মোবাইল নম্বার নেয়। সে নানাভাবে সহযোগিতার কথা বলে। বৃহস্পতিবার হাসপাতালের একটি কক্ষে নিয়ে দরজা-জালানা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে আব্দুল হাই। তাকে সহযোগীতা করে আল-আমিন। পরদিন সে আবারও ধর্ষণ করে আব্দুল হাই।
ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম জসিম উদ্দিন বলেন, ‘মেয়েটি বাদি হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত আ. হাইকে গ্রেপ্তার করা হয়েছে। সহযোগী আল-আমিনকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।’
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা বলেন, ‘এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। আইনের প্রতি আমরা সবাই শ্রদ্ধাশীল।’

Leave A Reply

Your email address will not be published.