দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

টাঙ্গাইলের মধুপুরে মৌমাছির কামড়ে যুবকের মৃত্যু

0

 

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুরে মৌমাছির কামড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। তাঁর নাম তানভীর হাসান (২৫)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়। তিনি মধুপুর উপজেলার বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

তানভীর হাসানের মামা সোলায়মান সেলিম জানান, গতকাল বৃহস্পতিবার সকালে তানভীরের বাবা আব্দুল খালেক বাড়ি থেকে মুদির দোকানে যাচ্ছিলেন। বাড়ির অদূরে মৌমাছির ঝাঁক তাঁকে আক্রমণ করে। চিৎকার শুনে বাড়ি থেকে দৌড়ে আসে বড় ছেলে তানভীর হাসান। মাটিতে লুটিয়ে পড়া বাবাকে উদ্ধারের চেষ্টা চালাতেই মৌমাছির ঝাঁক তাঁর ওপর আক্রমণ চালায়। তিনি খালি গায়ে থাকায় মুহূর্তের মধ্যেই পুরো শরীরে পালাক্রমে মৌমাছি কামড়াতে থাকে। মৌমাছির আক্রমণ থেকে বাঁচতে তানভীর দিগ্বিদিক ছুটতে থাকেন। মৌমাছির দলও তাঁর শরীরে দফায় দফায় কামড়াতে থাকে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করতে থাকেন। এ সময় আশপাশের লোকজন আগুনের ধোঁয়া তৈরি করে মৌমাছি তাড়িয়ে তানভিরকে উদ্ধার করে। পরে তানভিরকে দ্রুত মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

 

সোলায়মান সেলিম আরও জানান, অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার রাতেই তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সন্ধ্যা ৭টায় তাঁর মৃত্যু হয়।

Leave A Reply

Your email address will not be published.