দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জমি অধিগ্রহন বিষয়ক অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

ষ্টাফ রিপোটারঃ জামালপুরের সরিষাবাড়ী পৌর সভার সাতপোয়া শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিগপাইত-সরিষাবাড়ী-তারাকান্দি সড়ক যথাযথ মান উন্নীতকরণ” প্রকল্পের আওতায় ১০ শতাংশ জমি অধিগ্রহন বিষয়ক অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সাতপোয়া শহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় সাতপোয়া শহর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কামাল হোসেন সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন সরিষাবাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি ও সরিষাবাড়ী কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান, পৌর কাউন্সিলর সুরুজ্জামান, সাতপোয়া শহর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি নাজিম উদ্দিন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন রাস্তার ব্যাপারে আমাদের কোন আপত্তি নাই , তবে বিদ্যালয়ের ভবনটি অপসারনের পূর্বে বিদ্যালয়ের পূর্ব পাশে খালি জায়গা রয়েছে ওই স্থানে একটি নতুন করে একটি ভবন তৈরি করে দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবী জানান তারা। যাতে বিদ্যালয়ের কোমলমতী শিক্ষার্থীদের পড়া-লেখার কোন ব্যাঘাত না ঘটে । বিদ্যালয়টির শিক্ষার কার্যক্রম চলমান রাখার স্বার্থে শিক্ষক অভিভাবক এবং শিক্ষার্থীরা উর্ধবতন কর্তৃপক্ষের নিকট আশুদৃষ্টি কামনা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.