দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মাদক ও বাল্য বিবাহকে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীদের শপথ

0

স্টাফ রিপোটার : জামালপুর জেলার সরিষাবাড়ীতে মাদক, ধর্ষণ ও বাল্য বিবাহকে লাল কার্ড প্রদর্শন করে ৩ শত শিক্ষার্থী শপথ নিয়েছে।বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেল ৪ টায় রুদ্র বয়ড়া উচ্চ বিদ্যালয় হল রুমে টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে সভায় তারা এ শপথ নেয়।
এ সময় তারা মাদক, জঙ্গিবাদ, বাল্যবিয়ে, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন ও দেশপ্রেম এবং সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করে। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুর রহমান বাছেদ সভাপতিত্ব করেন। এতে বক্তব্য রাখেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিউল আলম, সংগঠনের টাঙ্গাইল শাখার সভাপতি ইব্রাহিম ভূইয়া সজীব প্রমুখ।
পরে শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে এবং ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ করান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল কুমিল্লা থেকে স্বেচ্ছায় ভ্রাম্যমাণ ময়মনসিংহ বিভাগের চারটি জেলায় মাদক বিরোধী কার্যক্রম পরিচালনা করছেন।

Leave A Reply

Your email address will not be published.