দৈনিক নবতান
জনতার সংসদ

মধুপুর বেরীবাইদ ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রার্থী সার্জেন্ট শেখ শাকের আহমেদ (অব:)

0

টাঙ্গাইলের মধুপুর উপজেলার ৩নং বেরীবাইদ ইউনিয়নের আগামী ২৭ অক্টোবর বৃহস্পতিবার অনুুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে সার্জেন্ট এম, এ, শেখ শাকের আহমেদ (অব:) সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হয়েছেন।

 

তিনি সকলের নিকট দোয়া ও ভোট প্রার্থনায় ব্যাস্ত সময় পার করছেন। তিনি জানান বর্তমানে তিনি ঐ ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের যুম্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে এলাকার বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের কাছে ভোট প্রার্থনা করে আসছেন।

এলাকার লোকজন তাকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় বলেও জানান। তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগ এর সাথে জড়িত থেকে বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছেন। তার পরিবারের লোকজনও আওয়ামীলীগের সাথে শুরু থেকেই জড়িত।

 

তিনি ছাত্র জীবন শেষ করে বাংলাদেশ সেনাবাহিনীতে ২১ বছর সুনামের সহিত চাকুরী করে ২০০০ সালে চাকুরী শেষে অবসরে আসেন। অবসরে আসার পর হতেই আবার তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জরিয়ে পরেন। তিনি মধুপুর উপজেলার বৃহত্তর অরণখোলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

 

বর্তমানে তিনি বেরীবাইদ ইউনিয়নের জনকল্যান ও উন্নয়নমুখী বিভিন্ন সংগঠনের সহিত জড়িত আছেন। বর্তমানে তিনি ৩নং বেরীবাইদ ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের জন্য সকল নেতাকর্মীদের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন। তিনি জানান সে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হলে ঐ ইউনিয়ন সাংগঠনিক ভাবে আরও শক্তিশালী হবে।

 

Leave A Reply

Your email address will not be published.