দৈনিক নবতান
জনতার সংসদ

দম্পতি নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ

0

বিনোদন জগতের তারকাদের মধ্যে অন্যতম আদর্শ দম্পতি নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ। ‘চাঁদনী’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে এই জুটির। প্রথম সিনেমা মুক্তির পর দারুণ সাড়া ফেলেন দুজন। শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।

 

এরপরই চলচ্চিত্র থেকে বিদায় নেন তারা। এখন সংসার নিয়েই ব্যস্ত দুজনে। শনিবার ছিল শাবনাজের জন্মদিন। বিশেষ এই দিনটিতে শুভেচ্ছায় ভাসছেন এই নন্দিত নায়িকা। তাকে শুভেচ্ছা জানিয়েছেন নাঈম। তিনি সামাজিকমাধ্যম ফেসবুকে দুজনের একটি ছবি পোষ্ট করে লিখেন, ‘শাবনাজকে জন্মদিনের শুভেচ্ছা।তোমার মতো একজন জীবনসঙ্গী পেয়ে আমি ভাগ্যবান। আল্লাহ তোমাকে সর্বদা সুস্বাস্থ্য এবং হেদায়েত দান করুন।’

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি’’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’।

 

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

 

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দু’জনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছন। সংসার জীবনে তাদের দুই সন্তান নামিরা ও মাহাদিয়া। দু’জনই কানাডায় পড়াশোনা করছেন। মাহাদিয়া গান নিয়েও কাজ করছেন।

 

Leave A Reply

Your email address will not be published.