দৈনিক নবতান
জনতার সংসদ

0

সাংবাদিক কে হত্যার উদ্দেশ্যে অর্তকিত হামলার প্রতিবাদে সাংবাদ সম্মেলন
স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি সাংবাদিক আশরাফুল ইসলাম কে হত্যার উদ্দেশ্য অর্তকিত হামলা প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার (৩১ রোববার) দুপুরে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবে ভুক্তভোগী সাংবাদিক পরিবার এক সংবাদ সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এবং সাংবাদিক আশরাফুল ইসলাম বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযোদ্ধার স্বপক্ষের শক্তির পক্ষে এবং স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে অনেক লেখা-লেখি করার সাথে সম্পৃক্ত রয়েছি। সম্প্রতি আমার ফেইসবুক টাইম লাইনে দুটি পোষ্ট করায় ব্যাপক ভাইরাল হয় এবং তীব্র,নিন্দা,ক্ষোভ ও সমালোচনা হয়। এর জের ধরে ছাত্রলীগ নেতা আল আমীন হোসেন শিবলু’র নির্দেশে গত ২৭ অক্টোবর বিকালে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড.হারুন অর রশীদ এর মদদ পুষ্ট অনুসারীগ রুমান ও মারুফ এবং তাদের সহযোগীরা হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে রক্তাক্ত করে। এ মারপিটের ঘটনায় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমীন হোসেন শিবলু কে প্রধান আসামী করে ১৪ জনের বিরুদ্ধে (৩০ অক্টোবর)সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মারপিট ঘটনাটি তেজগাও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড.হারুন অর রশীদ এর প্রত্যক্ষ এবং পরোক্ষ মদদে ঘটেছে দাবী করেন আশরাফুল ইসলাম। সংবাদ সম্মেলনে সাংবাদিক আশরাফুল ইসলাম আরও জানান, আমাকে যারা মারপিট করেছে তাদেরকে অনতিবিলম্বে গ্রেফতার করে আইনী আওতায় আনার দাবী জানান। এ সময় আশরাফুল ইসলাম এর মাতা রাশেদা বেগম বলেন, আমার ছেলে আশরাফুল কে যারা হত্যার চেষ্টায় মারধর করেছে আমি এর বিচার চাই।
এ ব্যাপারে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তেজগাও কলেজের অধ্যক্ষ ড. হারুন অর রশীদ বলেন, সাংবাদিকে মারপিট করা এটি নিন্দনীয় ঘটনা। যারা হামলা করেছে তাদের বিচার হওয়া উচিত। সেই সাথে একটি ঘটনাকে কেন্দ্র করে আমাকে জডিয়ে যে সম্মান হানি করছে এটারও নিন্দা জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.