দৈনিক নবতান
জনতার সংসদ

যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে জাতীয় চার নেতার জেল হত্যা দিবস  দিবসে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে দিবসটি পালন করেছে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
বৃহস্পতিবার (৩রা নভেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে এবং পরে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশার নেতৃত্বে ও সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এর পক্ষ থেকে থেকে কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।
জাতীয় চার নেতার স্বরণে আয়োজিত স্বরণ সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্যে রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম জোহরা লতিফ,কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম প্রমুখ। অনান্যদের মধ্যে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,ঘাতক দালাল নিমূল কমিটি সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি আ.ফ.ম ডা: শাহান শাহ মোল্লা, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আলরাফুল আলম মানিক,পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ ,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি প্রমুখ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার রুহের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.