দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

অভিমানে গলায় ফাঁস দিয়ে ষষ্ঠ শ্রেনীর স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

0

 

স্টাফ রিপোটার:

জামালপুরের সরিষাবাড়ীতে বাবা- মায়ের উপর অভিমান করে ষষ্ঠ শ্রেনীর স্কুলছাত্রী হাছনা আক্তার(১২) নামে এক স্কুল শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার (৯ নভেম্বর) সকাল ৯.৪৫ মিনিটের  দিকে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পূর্ব বগারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। হাছনা আক্তার উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পূর্ব বগারপাড় গ্রামের হাছেন আলীর কণ্যা। সে বগারপাড় উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিল। এলাকায়  শোকের মাতম চলছে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, হাছনা’র পিতা-মাতা ঢাকায় বসবাস করেন। তার দাদি হাজেরা বেওয়ার সাথে হাছনা পড়াশুনা করছিল। মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে হাছনার মা রহিমা বেগম মোবাইলে তাকে লেখা-পড়া নিয়ে বকাবকি করার কারনে রাতের খাবার না খেয়েই ঘুমিয়ে পড়ে । পরের দিন বুধবার সকালে হাছনা আক্তার তার দাদীর কাছে পিঠা খেতে চাওয়ায় তাকে স্কুলে পাঠিয়ে চালের গুড়া করতে যান পাশের বাড়ীতে। এ সুযোগে বিদ্যালয়ের মাঝ পথ থেকে ফিরে এসে ঘরের ধর্নায় গলায় ওড়না পেচিয়ে হাছনা মৃত্য বরণ করেন। পরে লোক মারফত খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফাস থেকে লাশ নামিয়ে লাশের সুরতহাল করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় বুধবার (৯ নভেম্বর) দুপুরে জামালপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন সুমন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.