দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠায় সক্ষম হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ডা: মুরাদ হাসান এমপি

0

স্টাফ রিপোটারঃ সাবেক তথ‌্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি বলেছেন, ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠায় সক্ষম হয়েছেন মমতাময়ী মা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। ডিজিটাল উদ্ভাবনী মেলায় অলোকপাত করতে গিয়ে তিনি আরোও বলেন, ২০০৮ সালের যে নির্বাচন এদেশের ইতিহাসে সবচেয়ে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন, যে নির্বাচন নিয়ে কোনো প্রশ্ন বানে জর্জারিত বা ক্ষত-বিক্ষত হয় নাই। কোন সরকার বিরোধী রাজনৈতিক দল বা সুধীজন বা সৃধী মহল হিসেবে দাবী করে তারা কোন পক্ষের নয় এবং ইল্ট্রেনিক –প্রিন্ট মিডিয়ার সংবাদ ও গনমাধ‌্যমকমী তারা শুধূ সরকারের ভুলত্রুটি ধরিয়ে দেয় তাদের কাছেও কোন প্রশ্নবিদ্ধ হয়নি।সে নির্বাচনের আমাদের প্রথম স্লোগান ছিলডিজিটাল বাংলাদেশ এবং মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা” এরই ধারাবাহিকতায় এখন সর্বক্ষেত্রে এর ব‌্যাবহার হাতের মুঠোয় এনে দিয়েছে বিশ্বে সুনাম কুডিয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে প্রশাসনের আয়োজনে তথ্য প্রযুক্তি অধিদপ্তরের সহযোগীতায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে মেলার ষ্টল পরির্দশন শেষে আলোচনা সভা পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে ডা: মুরাদ হাসান এমপি তার বক্তব‌্যে তিনি এসব কথা বলেন।

এতে উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা সভাপতিত্ব করেন। প্রধান অতিথী হিসেবে সাবেক তথ্য সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান ডিজিটাল উদ্ভাবনী মেলার ১২ টি ষ্টলের মধ্যে থেকে বিজয়ী অনান্যদের শুভেচ্ছা পুরস্কার তুলে দেন।

     বিশেষ অতিথি হিসেবে সরিষাবাড়ী পৌর সভার মেয়র মনির উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,সাবেক সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার,উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বদরুল হাসান, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর প্রমুখ বক্তব্য রাখেন। অনান‌্যদের মধ‌্যে জেলা পরিষদের নব নির্বাচিত জেলা পরিষদের সদস‌্য প্রভাষক খোরশেদ আলম ভিপি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি,পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পৌর যুবলীগের সাধারন সম্পাদক সুমন চাকলাদার প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান।এতে সরকারী কর্মকর্তা/কর্মচারী,দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে  “উদ্ভাবনী জয়োল্লাস স্মার্ট বাংলাদেশ প্রতিপাদ্য কে সামনে রেখে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি শোভাযাত্রা উপজেলা পরিষদ অডিটরিয়ামে গিয়ে শেষ হয়।

 

Leave A Reply

Your email address will not be published.