দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

স্বাধীনতা বিরোধী অপশক্তির স্থান বাংলার মাটিতে হতে পারেনা -প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল

0

 

স্টাফ রিপোটার : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের মৎস‌্য ও প্রানী সম্পদ বিষয়ক সম্পাদক ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর-৪(সরিষাবাড়ী) আসন থেকে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত‌্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল যারা স্বাধীনতার বিরোধীতা করেছে, তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত‌্যা করেছে। হত‌্যা করেছে জাতীয় চার নেতা কে। এ অপশক্তির স্থান বাংলাদেশে মাটিতে হতে পারে না। কেননা এ দেশটা বঙ্গবন্ধুর । স্বাধীনতার চেতনার বাংলাদেশ। শেখ হাসিনা’র বাংলাদেশ। ৩০ লক্ষ শহীদের রক্তের দেশ কিনা বাংলাদেশ। এ দেশ বাংলাদেশে তাদের  স্থান হতে পারেনা ।

জামালপুরের সরিষাবাড়ীতে  শনিবার (১৯ নভেম্বর) সন্ধায় পিংনা ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডবাসী আয়োজিত  আগামী ২৮ শে নভেম্বর জামালপুর জেলা আওয়ামীলীগের সম্মেলন কে সফল করতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা ও বিএনপি-জামাত অপশক্তির প্রতিরোধে মতবিনিময় সভার প্রধান অতিথী হিসেবে তার বক্তব‌্যে এসব মন্তব‌্য করেন।

তিনি আরও বলেন,স্বাধীনতার পক্ষের শক্তির পক্ষে যদি শ্লোগান দেয় পচাত্তরের হাতিয়ার গর্জে ওঠুক আর একবার। আমরা মুক্তিযোদ্ধা সন্তানরা ৭১ এর হাতিয়ার হয়ে লড়বো এবং প্রতিহত করা হবে বাংলার মাটিতে। স্বাধীনতার স্বপক্ষে শক্তিকে প্রতিষ্ঠিত করতেই আগামী জাতীয় সংসদ নির্বাচন করতেই নৌকার মনোনয়ন প্রত্যাশী। আপনাদের সার্বিক সহযোগিতা ও সর্মথন কামনা করছি।

উক্ত মতবিনিময় সভায় জাতীয় শ্রমিকলীগ পিংনা ইউনিয়ন শাখার সভাপতি জাহাঙ্গীর হোসাইন সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বক্তব্য রাখেন।

এ সময় আরো বক্তব্য রাখেন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ মহাদান ইউনিয়ন শাখার সভাপতি কামরুজ্জামান নান্নু,পিংনা ইউনিয়ন শাখার সভাপতি রেজাউল করিম বাবু,বাংলাদেশ ছাত্র লীগ, সরিষাবাড়ি উপজেলা শাখার উপ-দপ্তর সম্পাদক ইয়াছিন আলম শিপন,সাবেক ছাত্রলীগ নেতা ও লাইফ কেয়ার হাসপাতালের ব‌্যাবস্থাপনা পরিচালক  লিয়াকত আলী, সাবেক ছাত্রলীগ নেতা খন্দকার রেজাউল করিম প্রমুখ । এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীএবং বিভিন্ন পেশাজিবীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভাটি পরিচালনা করেন সাবেক পিংনা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক কবি কামাল হোসেন মুসা। এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী সহ বিভিন্ন পেশা জিবীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে আগামী ২৮ শে নভেম্বর জামালপুর জেলা আওয়ামীলীগের সম্মেলন কে সফল করতে একটি শোভাযাত্রা বের করা হয়। –

 

Leave A Reply

Your email address will not be published.