দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নগরকান্দায় স্কুলের মাঠে কাটা গাছের গুড়ি রাখায় খেলাধুলা ব্যাহত

0

 

মিজানুর রহমান ,নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি ঃ

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ৩৩ নং ভবুকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ দখল নিয়ে কাটা গাছের গুড়ি রাখায় স্কুলের শিক্ষার্থীদ সহ এলাকাবাসীদের খেলাধুলা ব্যাহত হচ্ছে। ডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন স্কুলের মাঠে যেখানে সেখানে গাছের গুড়ি রাখায় এই স্কুলের ছেলে মেয়েরা খেলাধুলা করতে পারছেনা,পাড়াদিয়া গ্রামের মৃত কলিম উদ্দিন মাতুব্বর এর ছেলে খবির উদ্দিন কুটি মিয়া স্কুলের মাঠ দখল নিয়ে গাছ রাখছে। এছাড়া মাঠ স্কুলের নামে রেকর্ড রয়েছে।

 

স্কুলের প্ধান শিক্ষক নিল্লুন্নাহার চৌধুরী বলেন স্কুলের মাঠে যারা গাছ রেখেছে তাদেরকে অনেকবা গাছ সরিয়ে নিতে বলেছি তারা গাছ সরাচ্ছেনা যেকারনে শিক্ষা অফিসেও এবিষয় জানিয়ে রেখেছি। এছাড়া স্কুলের মাঠে গাছ রাখায় শিক্ষার্থীদের খেলাধুলায় অসুবিধা হচ্ছে। এবিষয় স্কুল মাঠে গাছ রাখার বিষয় খবির উদ্দিন কুটি মিয়ার বাড়িতে গিয়ে না পাওয়ায় তার বক্তব্য জানা যায়নি তবে স্থানীয় কয়েকজন বলেন এই স্কুল মাঠের জায়গা নিয়ে মামলা মোকদ্দমা চলছে।

 

অভিভাবকরা অনেকেই বলেন মাঠ দখল নিয়ে গাছ রাখায় আমাদের ছেলে মেয়েরা স্কুলের ফ্রী সময় স্কুল মাঠে খেলাধুলা করতে পারছেনা। উপজেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসার ও জেলাপ্রশাসক এর সদয় দৃষ্টি কামনা করছেন।

 

Leave A Reply

Your email address will not be published.