দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

যাত্রা শুরু হলো ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যাণ (ইভনিং) অ্যালামনাই এসোসিয়েশনের

0

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্যতম ইনস্টিটিউট এর ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যাণ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (ইভনিং) গঠন করা হলো।

 

এ্যাড.ড. শামীম আল সাইফুল সোহাগ আহবায়ক ও আরশেদ আলী রাসুকে সদস্য সচিব করে এই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু হলো । ১৯ নভেম্বর শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট প্রাঙ্গনে ইভনিং মাস্টার্স সাবেক শিক্ষার্থী নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। এই অনাড়ম্বর আলোচনা অনুষ্ঠানের মাধ্যামে এই আহবায়ক কমিটি গঠন করা হয় ।

ডাক্তার, ইঞ্জিনিয়ার, শিক্ষাবিদ, ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিকসহ বিভিন্ন সামরিক ও বেসামরিক ব্যক্তিদের উপস্থিতিতে সাবেক শিক্ষার্থীদের সভাটি মিলনমেলায় পরিণত হয়। এ সভায় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হলেও মূল বিষয় ছিল অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন।

 

সভায় সবার সম্মতিক্রমে এ্যাড.ড. শামীম আল সাইফুল সোহাগ আহবায়ক ও আরশেদ আলী রাসু সদস্য সচিব নির্বাচিত হন। এ ছাড়া আহ্বায়ক কমিটিতে ৩১ সদস্যের একটি প্যানেল রাখা হয়েছে । কমিটির অন্য সদস্যরা হলো যুগ্ন আহবায়ক মোঃ আব্দুল আলীম, স.ম.সাফিনুল হক, লীনা বৃজেট ডায়েস, স্নৃকি আক্তার, হাবিব, জাহীমা আলম, পাপিয়া রায়, মোঃ রুবেল মিয়া, ফাতিমা তাসনিম, এবং কমিটির অন্য সদস্যরা হলেন, এ্যাভোকেট মোঃ নূর এ আলম, শিরিন আক্তার, মোঃ আখতারুজ্জামান, এ্যাভোকেট কামাল হোসাইন, মোঃ কাউসার আলম, মোঃ মজিবুর রহমান পিন্স, মুক্তা মনি, বাশরী অনন্যা, রুমা রানী দাশ, মোঃ হুমায়ুন কবির, ফারজানা মুসা, সৌরভ ইসতিয়াক, প্রথমা রতœা, শারমীন জামান, কাকলী চাকমা, মোঃ আরমান তালুকদার, হিতৈষী চাকমা ।

Leave A Reply

Your email address will not be published.