দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শহীদ বীর মুক্তিযোদ্ধার ভূমি পুনরুদ্ধারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাড়ী শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের এর ভূমি পুনরুদ্ধার করে ঘর নির্মান দাবীতে ও তার পরিবারের সদস্যদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শহীদ বীর মুক্তিযোদ্ধা’র পরিবার।একই সময়ে উপজেলার মহাদান ইউপি চেয়ারম্যান এ কে এম আনিছুর রহমান জুয়েল এর বিরুদ্ধে হোসনাবাদ গ্রামের মৃত আব্দুল জব্বার এর স্ত্রী কামরুন্নাহার স্বাক্ষরিত মিথ্যা অভিযোগের ভিক্তিতে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ এনে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। রোববার (১১ ডিসেম্বর) সকাল ১১টায় সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের বনগ্রাম রাজার মোড়ে এ সব কর্মসুচী করেছে মানববনন্ধন ও বিক্ষোভ সমাবেশকারী।

মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন, শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের এর ছেলে মোজাম্মেল হক, নাতিন কানিজ আক্তার,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক, ইউপি সদস্য হাফিজুর রহমান,ডিপ্লোমা প্রকৌশলী মামুন খান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরিষাবাড়ী উপজেলার হোসনাবাদ গ্রামের বাসিন্দা হওয়ায় পরিবারের পাশে দাঁড়ানোর জের ধরে প্রতিপক্ষরা স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান এ কে এম আনিছুর রহমান জুয়েল কে নিয়ে এক গভীর ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত। এর তীব্র নিন্দা প্রতিবাদ ও চক্রান্তকারীদের বিরুদ্ধে শাস্ত্রীর দাবি জানান তারা।
তারা আরও বলেন,শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের এর ভূমি পুনরুদ্ধার করে দ্রুত ঘর নির্মানের জোর দাবী সহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের উপর হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহনের দাবী দাবী জানান ।

Leave A Reply

Your email address will not be published.