দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

এবার স্বামীকে এমপি হিসেবে দেখতে চান মাহি

0

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সিনেমায় অভিনয় করলেও পাশাপাশি স্বামী-সংসার ও ব্যবসায় সময় দিয়ে থাকেন তিনি। বিয়ের পরে চলতি বছরের শুরুতে মা হতে যাওয়ার খবর জানান। আর বর্তমানে অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী। পাশাপাশি সিনেমার তারকা হলেও রাজনীতিতেও এখন বেশ সক্রিয় হচ্ছেন। তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন। আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মাহি।

এছাড়া এই  অভিনেত্রীর স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত। তিনি গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। আর মূলত স্বামীর মাধ্যমেই রাজনীতির ময়দানে পা রেখেছেন এই অভিনেত্রী। বিভিন্ন সময়ে স্বামী রকিব সরকারকে সঙ্গে নিয়ে গণসংযোগেও দেখা যায় তাকে।

সম্প্রতি বিএনপির ছেড়ে দেওয়া পাঁচ সংদীয় আসনে ফেব্রুয়ারির প্রথম দিন ভোটের তারিখ রেখে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন সচিব মো. জাহাঙ্গীর আলম জানান, ঠাকুরগাঁও-৩, বগুড়া-৪, বগুড়া-৬, চাঁপাইনবাবগঞ্জ-২ ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে ১ ফেব্রুয়ারি বুধবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।চাপাইনবাবগঞ্জ-২ আসনে আগে সংসদ সদস্য ছিলে বিএনপির আমিনুল ইসলাম। এই আসনে নির্বাচন করতে ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী মাহিয়া মাহির স্বামী রকিব সরকার।

আর তাই এবার স্বামীর সমর্থনে এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন এই অভিনেত্রী। তিনি ফেসবুক পোস্টে স্বামী রকিবের ছবি দিয়ে লেখেন, ‘প্রিয় রকিব সরকার, আগামী উপনির্বাচনে আপনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য হিসাবে দেখতে চাই। সেখানে আপনাকে দরকার, আমরা আপনাকে চাই।

এদিকে, বিএনপির পাঁচ সংসদ সদস্য পদত্যাগ করায় আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য উপ-নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে চাঁপাইনবাবগঞ্জে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক কামরুল হাসান লিংকন ও তার সমর্থকরা। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলায় ওই গণসংযোগ করেন তিনি। এতে নৌকা প্রতীকের পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা, গণসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভা করেন নেতাকর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.