দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

যেভাবে বিশ্বকাপের ট্রফি উন্মোচনের সুযোগ পেলেন দীপিকা

0

পর্দা নেমেছে ফিফা ফুটবল বিশ্বকাপের। এবারের বিশ্বকাপের ফাইনালের মঞ্চে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিন্তু বিশ্বকাপের মঞ্চে কিভাবে আমন্ত্রণ পেলেন দীপিকা? মিলেছে সেই প্রশ্নের উত্তর।

ফুটবল বিশ্বকাপ ট্রফি মাঠে নিয়ে আসার সময় ট্রফির যেন কোনো ক্ষতি না হয়, এ জন্য একটি বিশেষ বক্স তৈরি করা হয়। এবারের বিশ্বকাপ ট্রফিটি ম্যাচ শুরুর আগেই অত্যন্ত সুন্দর একটি বক্সে করে মাঠে আনা হয়। ৬ কেজি ওজনের এই বক্সটি ছিল ১৮ ক্যারেট সোনা এবং ম্যালেকাইট দিয়ে তৈরি। যা বিখ্যাত ফরাসি ফ্যাশন ব্র্যান্ড লুই ভিতোঁর তৈরি।

বিশ্বখ্যাত এই ফ্যাশন ব্রান্ডের শুভেচ্ছা দূত হিসেবে আছেন ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেই কারণেই ফিফা ফুটবল বিশ্বকাপের এবারের আসরের ফাইনালের আগ মুহূর্তে ট্রফি উন্মোচনের সুযোগ পান তিনি। তাই প্রথমবারের মতো ফুটবল বিশ্বকাপের ট্রফি উন্মোচন করে প্রথম কোনো ভারতীয় অভিনেত্রী হিসেবে ইতিহাস গড়েন দীপিকা।

পাঠানের গানে দীপিকার পোশাক নিয়ে বিজেপি মন্ত্রীর আপত্তি, বয়কটের ডাকপাঠানের গানে দীপিকার পোশাক নিয়ে বিজেপি মন্ত্রীর আপত্তি, বয়কটের ডাক
আর্জেন্টিনা ও ফ্রান্সের ফাইনাল শুরুর আগে কাতারের লুসাইল স্টেডিয়ামে আনা হয় বিশ্বকাপের ট্রফি। অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও স্পেনের সাবেক ফুটবলার ইকার ক্যাসিয়াস বক্সে করে ট্রফিটি মাঠে নিয়ে আসেন।

এদিকে শাহরুখ-দীপিকার আসন্ন ছবি ‘পাঠান’ নিয়ে বিতর্ক চলছে ভারতজুড়ে। অনেকেই সেখানে দিচ্ছেন বয়কটের ডাক। সেখানে ফিফা ফুটবল বিশ্বকাপ ফাইনালের মতো এমন বিশ্বমঞ্চে ট্রফি উন্মোচনের সুযোগ পাওয়া নিঃসন্দেহে একটি বড় জবাব বলছেন দীপিকা ভক্তরা।

Leave A Reply

Your email address will not be published.