দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শীতের সকালে কাদায় পড়ে আছেন জায়েদ খান!

0

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। সিনেমার শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। নিজের এলাকায় দ্বিতীয়বারের মতো তার সিনেমা ‘সোনার চর’-এর শুটিংয়ে অংশ নিচ্ছেন।

সেই শুটিংয়ের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে, নদীর পাড়ে মাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান। কাদা মাখা শরীর, পরনে লুঙ্গি আর সাদা টি-শার্ট, গলায় আছে মাদুলিও। স্থিরচিত্র দেখে হঠাৎ যে কারো মনে প্রশ্ন জাগতে পারে, শীতের সকালে নদী কাদা-জলে কেন জায়েদ খান

এই প্রশ্ন উত্তর খুঁজতে গিয়ে জানা গেছে, জায়েদ খান এখন অবস্থান করছেন নিজের এলাকা পিরোজপুর জেলায়। সেখানে তিনি ‘সোনার চর’ সিনেমার শুটিং করছেন। শুটিং চলাকালীন স্থিরচিত্র এটি।

জায়েদ খান জানিয়েছেন, এই সিনেমায় তিনি একজন বীর মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন। নিজের বাড়িতে থেকে কাজ করছেন। আগেরবার শুটিংয়ের সময় বাবা-মা বেঁচে ছিলেন। এবার শুটিংয়ে তারা নেই। এজন্য মনটা তার ভালো নেই।

জাহাঙ্গীর সিকদার প্রযোজিত এই সিনেমায় জায়েদ ছাড়াও অভিনয় করছেন মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.