দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ডাঃ মুরাদ হাসান এমপি আওয়ামীলীগের পার্টি অফিস দান করে ফেরত নিয়েছেন আব্দুর রশীদ এর বক্তব্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

0

স্টাফ রিপোটার : ১৪১ জামালপুর-৪( সরিষাবাড়ী) আসনের সাবেক তথ্য ও সম্প্রচার মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি কে নিয়ে তেজগাও কলেজের সাবেক অধ্যক্ষ ও তেজগাও থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশীদ এর কুরুচীপুনর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারী) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধা এড: মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে সরিষাবাড়ী কেন্দ্রীয় বাসষ্ঠ্যান্ড মালিক সমিতি অফিসে এ সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

সাংবাদিক সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা এড: মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী মাষ্টার লিখিত বক্তব্য পাঠ করে বলেন, ১৪১ জামালপুর-৪( সরিষাবাড়ী) আসনের এমপি প্রার্থী তেজগাও থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশীদ গত মঙ্গলবার (১০ জানুয়ারী) সন্ধায় উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শিল্পকলা একাডেমীতে অলোচনা সভায় দিবসটির তাৎপর্যপুর্ন বক্তব্য না দিয়ে ডাঃ মুরাদ হাসান এমপি উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিস দান করে ফেরত নিয়েছেন বলে তার বক্তব্যে উল্লেখ করেন। সংবাদ সম্মেলনের আয়োজকরা এ বক্তব্যকে উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা বানোয়াট ভিক্তিহীন কুরুচীপুর্ণ দাবী করে বলেন স্বাধীনতার ৫২ বছরেও এ আসনে অনেক এমপি হয়েছেন এবং জাতীয় সংসদ নির্বাচন আসলে এক ডজন এমপি প্রার্থী হন। কিন্তু কেউ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় নির্মানের কোন উদ্দ্যোগ না নিলেও ডাঃ মুরাদ হাসান এমপি তার নিজস্ব অর্থায়নে একটি অস্থায়ী টিনশেড় ঘর রেলওয়ের জমি লীজ নিয়ে দলীয় কার্যালয় নির্মান করে উপজেলা আওয়ামীলীগকে দান করেছেন। যা ২০২২ইং সালে বাংলাদেশ রেলওয়ের বাউন্ডারী ওয়াল নির্মানে প্রয়োজন হওয়ায় ঘরটির আংশিক ভেঙ্গে ফেলার ফলে ঘরটি ব্যাবহারের অনুপযোগীতা মনে করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা স্বাক্ষরিত একটি পত্র ডা: মুরাদ হাসান কে ওই ঘরটির মালামাল সরিয়ে নেওয়া পত্র দেন। ওই পেয়েও অদ্যবধি ঘরটি পরিত্যাক্ত অবস্থায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের নামেই রয়েছে । ঘরটি পুন:সংস্কার করতে রেলওয়ে কতৃপক্ষের সাথে আলোচনা স্বাপেক্ষে সংস্কার করে ঘরটি ব্যাবহারের উপযোগী করা হবে বলেও জানানা তারা। কার্যালয়টি ডাঃ মুরাদ হাসান ্এমপি ফেরত না নিলেও তাকে জডিয়ে মিথ্যাচার করে হেয়প্রতিপন্ন করার অপপ্রয়াস চালিয়েছেন। তেজগাও থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ(অবসর) আব্দুর রশীদ স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতিচারণ না করে ইর্শ্বান্বিত হয়ে বক্তব্য প্রদান করাকে ধান বানতে যেন শিবের গীত বলে মন্তব্য করেছেন সচেতন সমাজ ও তৃনমুল আওয়ামীলীগের কর্মীরা। তেজগাও থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ(অবসর) আব্দুর রশীদ এর কুরুচীপুনর্ণ বক্তব্য প্রত্যাহারের দাবী জানান অয়োজকরা।
এতে বক্তব্য রাখেন,সাবেক সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, বীর মুক্তিযোদ্ধা এড: মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারন সম্পাদক আব্দুর রহিম, ডাঃ মুরাদ হাসান এমপি’র পক্ষে সরিষাবাড়ী পৌর সভার কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ। এ সময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.