দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রধান শিক্ষক মাহফুজার রহমানের বিরুদ্ধে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

0

 

সামসুজ্জমান সুমন কিশোরগঞ্জ(নীলফমারী)ঃ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাদখানা বাবু পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহফুজার রহমানের বিরুদ্ধে সরকারের দেওয়া অর্থ আত্মসাত ও শিক্ষার্থী অনুপস্থিত বিষয় নিয়ে গত ২৩ নভেম্বর ২০২২ ইং তারিখে দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকায় প্রকাশিত হয়। এবিষয়টি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার জানতে পেরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহফুজার রহমানের বিরুদ্ধে পর পর দুই বার শোকজ করেন।

 

কিন্তু তার জবাব সন্তোষজনক না হওয়ায় গত ০৯ জানুয়ারী ২০২৩ তারিখে তার বিরুদ্ধে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন তিনি। তদন্তে নীলফামারীর সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার আতাউল গনি ওসমানীকে আহবায়ক ও কিশোরগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা অফিসার রুহুল আমিন প্রধানকে সদস্য করে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। ১০(দশ) কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে।

 

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার বলেন,এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহফুজার রহমানের বিরুদ্ধে পর পর দুইবার শোক করেছি কিন্তু জবাব সন্তোষজনক না হওয়ায় তার বিরুদ্ধে ১০(দশ) কার্যদিবসের মধ্যে প্রতিবেদন চেয়ে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.