দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ডাঃ মুরাদ হাসান এমপি ও তার অনুসারীদের জডিয়ে মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত তথ্যে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

0

স্টাফ রিপোটার ঃ
জামালপুরের সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী দিনে অনাকাংখিত ঘটনাকে ডাঃ মুরাদ হাসান এমপি’র ও তার অনুসারীদের জডিয়ে মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত তথ্যে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ,সরিষাবাড়ী উপজেলা শাখা। মঙ্গলবার (১৭ জানুয়ারী ) বিকাল সাড়ে চারটায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, সরিষাবাড়ী উপজেলা শাখার আয়োজনে সরিষাবাড়ী বাসষ্ট্যান্ড বাস মালিক সমিতি অফিসে এ সংবাদ সম্মেলন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ,সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি জুয়েল রানা জিতু, লিখিত বক্তব্যে উল্লেখ ১৬ই জানুয়ারী সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী দিনে অনাকাংখিত ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহে একটি কুচক্রী স্বার্থান্বেষী মহল গভীর চক্রান্তে লিপ্ত থেকে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি ও তার অনুসারীদের জডিয়ে মিথ্যা-বানোয়াট ভিক্তীহীন উদ্দেশ্য প্রনোদিত ও মনগড়া তথ্য প্রদান করে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্্র মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে ডা: মুরাদ হাসান এমপি’র কোন কর্মী-সর্মথকরা কোন হট্রোগোলের সাথে সম্পৃক্ততা নেই। মডেল মসজিদের প্রবেশ গেটের সামনে কে বা কাহারা মোবাইলে ছবি তোলা নিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠিানের আর্কিটেকচার ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান জনি’র সাথে কথাকাটাকাটির একপর্যায়ে অজ্ঞাত নামা লোকদের মধ্যে হাতাহাতির ঘটনা কে পুলিশ সহ ডা: মুরাদ হাসান এমপি’র সর্মথকরা পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে। সংবাদ সম্মেলনে বিভিন্ন মিডিয়ায় প্রচারিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন সহ প্রাকাশিত সংবাদগুলো প্রত্যাহারের দাবী জানান আয়োকজরা।

এ সময় সরিষাবাড়ী পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি হাবিবুর রহমান মানিক, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি, যুগ্ম সম্পাদক সোহেল রানা, পৌর যুব লীগের সাধারন সম্পাদক সুমন চাকলাদার, যুবলীগ নেতা রইছ উদ্দিন, সেলিম মিয়া, সোহেল রানা, মিজানুর রহমান মিজু, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ,সরিষাবাড়ী উপজেলা শাখা’র সাধারন সম্পাদক নাইমুর রহমান দুর্জয় সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি ২০১৯ইং সালের ১৩ সেপ্টেম্বর তারিখে সরিষাবাড়ী উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কের্ন্দের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। মসজিদের মূল ভবন নির্মানের সময় ভিক্তিপ্রস্তর ফলকটি সড়িয়ে ফেলা হয়। সেটি পুনরায় স্থাপনের কথা থাকলেও শুভ উদ্বোধনী দিনেও তা মসজিদটির দেয়ালে প্রতিস্থাপন না করায় ঠিকাদার প্রতিষ্ঠান ও সংশ্লিষ্টদের প্রতি সচেতন মহলের মাঝে চাপা ক্ষোভের সঞ্চার হয়। ঘটনার বিষয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মচারীদের মধ্যে সমঝোতাও করে দেন স্থানীয়রা।

Leave A Reply

Your email address will not be published.