দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

মুক্তিযোদ্ধা সন্তান এমপি ও ইউএনও’র বিরুদ্ধে রাজাকার সন্তানের অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন

0

স্টাফ রিপোটার : জামালপুরে দুই মুক্তিযোদ্ধা সন্তান সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার বিরুদ্ধে রাজাকার সন্তানের কুটুক্তি, অপপ্রচারের প্রতিবাদ ও পৌর কাউন্সিলর সহ ১১জনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ জানুয়ারী) দুপুরে সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চ,এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ ও পৌর ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের ব্যানারে দিগপাইত-সরিষাবাড়ী-তারাকান্দি প্রধান সড়কের সরিষাবাড়ী কেন্দ্রীয় বাস টার্মিনালে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্যে রাখেন,সরিষাবাড়ী সরকারী পাইলট গালস স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) শহিদুর রহমান,জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম ভিপি,জাতীয় শ্রমিকলীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সহ সভাপতি আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সহ সভাপতি রইছ উদ্দিন,সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি,সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু জিএস,সাবেক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক কালা চান পাল,উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান,সরিষাবাড়ী কলেজের ভিপি নাজমুল হুদা বজলু,জিএস রাজন আহমেদ প্রমুখ। এ সময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন,সরিষাবাড়ী উপজেলার চিহ্নিত একটি স্বাধীনতা বিরোধী রাজাকার পরিবারের সন্তান সাবেক অধ্যক্ষ আব্দুর রশীদ সহ তার অনুসারীরা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে ডালওভাবে সংসদ সদস্য ডা: মুরাদ হাসান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার বিরুদ্ধে বিভিন্ন কটুক্তি ও মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমরা জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নিকট এর বিচার দাবী করছি। আমরা এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল সহ ১১ জনের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিও জানান।

Leave A Reply

Your email address will not be published.