দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোয়াইনঘাটের পল্লীতে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

0

 

মোঃ দুলাল হোসেন রাজু, গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের নবম খন্ড গ্রামে নিজ বসত ঘরে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম রুজিনা আক্তার রিমা (১৭) সে ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের ছৈলাখেল ৯ম খন্ড গ্রামের আব্দুর রহিম’র মেয়ে। স্থানীয় একটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীতে অধ্যায়নরত ছাত্রী ছিলনে বলে জানাগেছে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল আনুমানিক ১০টা থেকে ১১ টার দিকে পরিবারের অগোচরে নিজের বসতঘরের ফ্যানের সাথে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত‍্যা করে।

মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন ও স্থানীয়রা পুলিশকে খবর দেয় খবর পেয়ে গোয়াইনঘাট থানার এস আই মো: এমরুল কবির ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ সনাক্ত করে সুরতহাল রির্পোট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ (ওমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেন। কি কারণে সে আত্মহত্যা করেছে তার কারণ এখনো জানা যায়নি।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল প্রতিবেদকে বলেন কলেজ ছাত্রীর আত্মহত্যার বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত সঠিক ভাবে বলা যাবে।

Leave A Reply

Your email address will not be published.