দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে দুঃস্থ-অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন মুরাদ এমপি

0

ষ্টাফ রিপোটার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫’শ দুঃস্থ-অসহায় মানুষের মাঝে ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি। শনিবার (১লা এপ্রিল) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের মেইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মুরাদ এমপি’র ব্যক্তিগত অর্থায়নে স্বল্প আয়ের মানুষের মাঝে প্রধান অতিথী হিসেবে এ ঈদ উপহার বিতরণ করেছেন।
ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আল মামুন সঞ্চালনা করেন।এ সময় বক্তব্য রাখেন,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ,বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,ছাত্রলীগ নেতা শরিফ আহমেদ নিরব প্রমুখ। এতে বীর মুক্তিযোদ্ধা,দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং উপকারভোগী সহ বিভিন্ন পেশাজিবী মানুষ উপস্থিত ছিলেন।

ঈদ উপহার বিতরণ শেষে উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমানের বাড়ীতে অনুষ্ঠানে আগতদের ইফতারের জন্য মেন্দা-ভাতের আয়োজন করেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.