দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

যমুনা টিভি সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা

0

সামসুজ্জামান সুমন,কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি ॥
যমুনা টেলিভিশনের রংপুরের স্টাফ করেসপনডেন্ট সরকার মাজহারুল মান্নানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নীলফামারীর কিশোরগঞ্জে ঘন্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত কিশোরগঞ্জ স্টেডিয়ামের সামনের সড়কে এ মানববন্ধনে যৌথভাবে অংশ নেয় গণমাধ্যম কর্মীদের ৪টি সংগঠন ।


মানববন্ধনে বক্তরা বলেন, যমুনা টেলিভিশনের “ক্রাইম সিন” এ জমিদখলের ডন শিপলু বাহিনী, ‘‘ক্ষমতা দিয়ে কবরস্থান দখল” শিরোনামে অনুসন্ধানী প্রতিবেদন প্রচারের পর সরকার মাজহারুল মান্নানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মিথ্যা ভিত্তিহীন মামলা দায়ের করেন রংপুর সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ওয়ারেন্টভুক্ত একাধিক মামলার আসামী ও ভুমিদস্যু জাকারিয়া আলম শিপলু ।

 

অনতিবিলম্বে ওই মিথ্যা মামলা প্রত্যাহারসহ ডিজিটালনিরাপত্তা আইন বাতিল করে সংবাদ কর্মীদের স্বাধীনভাবে কাজ করার দাবী জানান। মানববন্ধনে উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মান্নানের সভাপতিতে বক্তব্য রাখেন সহসভাপতি ও আজকালের খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি কাওসার হামিদ, সাধারণ সম্পাদক ও দৈনিক প্রতিদিনের সংবাদপত্রিকার উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা শাখার সভাপতি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার উপজেলা প্রতিনিধি সামসুজ্জামান সুমন, সাধারণ সম্পাদক ও বায়ান্নোর আলো পত্রিকার উপজেলা
প্রতিনিধি সোহান মিয়া, বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক অধিকরণ পত্রিকার উপজেলা প্রতিনিধি দেলোয়ার হোসেন, মফস্বল সাংবাদিক ফোরামের সদস্য সচিব ও দৈনিক ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক পিএম ওয়াজেদসহ আরও অনেকে। এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ প্রেসক্লাব, উপজেলা রিপোর্টার্স ইউনিটি, জাতীয় সাংবাদিক সংস্থা ও বাংলাদেশ প্রেসক্লাব উপজেলা শাখার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.