দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারপিটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0

স্টাফ রিপোটার : জামালপুরের সরিষাবাডীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কে মারপির্টকারী ও চাঁদাবাজকে গ্রেপ্তারের দাবিতে ৬’শ ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ব্যাবসায়ীরা। শনিবার (১৫ এপ্রিল) সকাল দশ টায় উপজেলার জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর আয়োজনে প্রধান সড়কে প্রতিবাদ বিক্ষোভ মিছিল শেষে জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট বাজার শাখা আগ্রণী ব্যাংকের মোড়ে সমাবেশ করেছে ব্যবসায়ী ও এলাকাবাসী।
প্রতিবাদ সমাবেশে জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি আলহাজ্ব মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাঙ্গা ভুক্তভোগী ময়ান উদ্দিন ও আব্দুর সবুর প্রমুখ।
বক্তারা বলেন,গত সোমবার (১১ই এপ্রিল) সন্ধ্যায় ব্যবসায়ী ময়ান উদ্দিন এর মনোহারী দোকানে দৌলতপুর গ্রামের জহির উদ্দিন এর ছেলে মারুফ হোসেন প্রতিনিয়িত ব্যাবসায়ী় ময়ান উদ্দিন এর ছেলে জয় ওরফে হিরা মিয়ার কাছে চাদা দাবি করে আসছিল।এ দাবীর ধারাবাহিকতায় আবারও গত সোমবার দেড় লাখ টাকা চাঁদা দাবি করলে তা দিতে অস্বীকার করায় ব্যাবসায়ী জয় ওরফে হীরা মিয়া কে মারধর করে। এ দিকে জয় এর মা জফেলা বেগম ঈদে কেনা-কাটা করতে বাজারে আসলে তার ছেলে মারধর করছে এ কথা শুনতে পেয়ে মানোহারী দোকানে গিয়ে ছেলেকে জফেলা বেগম চাদাবাজদের হাত থেকে রক্ষার চেষ্টা করলে তাকেও মারধর করে ।
তাই অনতিবিলম্বে ব্যবসায়ীকে মারধরকারী চাদাবাজ মারুফ হোসেন ও তার ৫/৬ জন সহযোগীদের গ্রেফতারের দাবি জানান। অন্যথায় বাজারের সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে এলাকার সব ধরনের সেবা প্রদান থেকে বিরত রাখার কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি উচ্চারণ করেন ব্যবসায়ী নেতারা।

Leave A Reply

Your email address will not be published.