দৈনিক নবতান
জনতার সংসদ

ছাত্রদের সঙ্গে লাগাতার শারীরিক সম্পর্ক, গ্রেপ্তার অভিযুক্ত ৬ শিক্ষিকা

0

কিশোর ছাত্রদের সঙ্গে লাগাতার শারীরিক সম্পর্ক। কখনও কোনও অনুষ্ঠানের অজুহাতে বাড়িতে ডেকে শারীরিক মিলন তো কখনও আবার স্কুলের ক্লাসরুমেই মিলিত হয়েছেন ছাত্রদের সঙ্গে। কখনও তাদের ভুলিয়ে ভালিয়ে সঙ্গম করেছেন তো কখনও রীতিমতো জোর করে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন স্কুল শিক্ষিকারা। একের পর এক এধরনের অভিযোগ সামনে আসতেই দু’দিনের মধ্যে ৬ শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে মার্কিন পুলিশ।

 

 

সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ড্যানভিল শহরের ৩৮ বছর বয়সী এলেন শেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তিনি তিনটি অনুষ্ঠানে ১৬ বছর বয়সী দুই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। গত বৃহস্পতিবার তাকে গ্যারার্ড কাউন্টি জেলা আদালতে অভিযুক্ত করা হয়েছে।

 

 

উডলন এলিমেন্টারি বিদ্যালয়ে এলেন শেল সহকারী শিক্ষিকা হিসেবে কাজ করতেন। এর আগে তিনি ল্যাঙ্কাস্টার এলিমেন্টারি স্কুলে নিযুক্ত ছিলেন। ৩৮ বছর বয়সী এলেন শেলকে স্কুল থেকে প্রশাসনিক ছুটিতে পাঠানো হয়েছে।

 

সাম্প্রতিক দিনগুলোতে যৌন অসদাচরণের অভিযোগে যুক্তরাষ্ট্রে অন্তত ছয়জন নারী শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়েছে। আরকানসানের হিথার হ্যারির (৩২) বিরুদ্ধে প্রথম ডিগ্রি ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তিনি কিশোর এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন বলে আরকানসান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।

 

 

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, গত বৃহস্পতিবার ওকলাহোমা থেকে ২৬ বছর বয়সী এমিলি হ্যানকককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। তার বিরুদ্ধেও ছাত্রের সঙ্গে সম্পর্কের অভিযোগ আনা হয়েছে।

এছাড়া লিনক্লোন কাউন্টি থেকে ১৫ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে অবৈধ সম্পর্ক রাখার অভিযোগে আরেক নারী শিক্ষিকা গ্রেপ্তার হয়েছে।

 

 

অভিযোগ, এমা দিলেনি হ্যানকক ওয়েলস্টোন পাবকিল স্কুলে কর্মরত ছিলেন। তিনি স্কুল ভবনেই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। তারা স্ন্যাপচ্যাটে যোগাযোগ করতেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

 

 

নিউইয়র্ক পোস্টের আরেক প্রতিবেদনে বলা হয়েছে, আইওয়া অঙ্গরাজ্যের ডেস মইনেসে ক্যাথলিক উচ্চ বিদ্যালয়ের একজন ইংরেজি শিক্ষিকা ক্রিস্টেন গ্যান্টও (৩৬) এমন সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত হয়েছেন।

তার বিরুদ্ধে অভিযোগ, কিশোর এক ছাত্রের সঙ্গে তিনি স্কুল ও স্কুলের বাইরে পাঁচবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন।

Leave A Reply

Your email address will not be published.