দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

কুড়িগ্রামে আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সাথে ঈদের আনন্দ করলেন পুলিশ সুপার

0

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিবেদন

কূড়িগ্রামে আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী প্রায় তিনশো পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দিনব্যাপী আশ্রয় প্রকল্পে ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।এসময় আশ্রয়ণ প্রকল্পের সকল সুবিধাভোগীদের মিষ্টিমুখ করান ও ঘরে ঘরে মিষ্টান্ন বিতরন করেন। এর পাশাপাশি উক্ত আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী পরিবারের বাচ্চাদের জন্য জন্য চকলেট উপহার দেন তিনি।


২২শে এপ্রিল দিনব্যাপী সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের ধরলা আশ্রয়ণ প্রকল্পে সময় দেন তিনি।
এসময় আশ্রয়ণ প্রকল্পে

র বসবাসরত প্রায় ২০০ উপকারভোগী পরিবারের ৩০০ সদস্যের ঈদের খোজখবর নেন পুলিশ সুপার। এসময় আরো উপস্থিত ছিলেন সদর অফিসার্স ইনচার্জ খান শাহরিয়ার, সদর থানার এসআই আব্দুর রাজ্জাক, প্রকল্পের কমিউনিটি লিডার মো: ময়েজুদ্দিন বাচ্চু, আনছার আলী, মো: মফিজুল ইসলাম, মো: ফুলবর সহ আরো অনেকে।
আশ্রয়ণে থাকা মোছাঃ আমেনা বেগম বলেন,আজকে এই ঈদের দিন পুলিশ সুপারকে পেয়ে আমরা খুব খুশি হয়েছি।আমাদের ভালো থাকার বিষয়ে সুন্দর সুন্দর পরামর্শ দিয়েছেন তিনি।

 

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন,শুধু ঈদের এই অনাবিল উৎসবে নয়, সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেন,এই আশ্রয়ণ প্রকল্পের শিশুরা যেন আগামীদিনের আলোকিত উন্নয়নকামী নাগরিক হয় সে ব্যাপারে নিরাপত্তা সংক্রান্ত সহায়তা অব্যাহত থাকবে। আশ্রয়ণ প্রকল্পের কেউ যেন মাদক, জুয়াসহ অন্যকোন অপরাধে না জড়ায় সে বিষয়েও সকলকে সতর্ক করেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.