দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ধনবাড়ীতে হিন্দু মেয়েকে অপহরণের অভিযোগ

0

ধনবাড়ী (টাংগাইল) প্রতিনিধি:
টাংগাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দ্রবাড়ী গ্রামের ক্ষিতীশ চন্দ্র সূত্র ধরের স্কুল পড়–য়া মেয়ে কে উপজেলার মুশুদ্দি বাজার থেকে অপহরণ করেছে বলে জানাযায়। ভোক্তভুগি পরিবার সূত্রে জানাযায়, গত ১০ মে সকালে প্রতি দিনের মত মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে মুশুদ্দি ঝোপনা (পূর্বপাড়া)গ্রামের হাজী নূর মোহাম্মদ এর ছেলে মো: আব্দুল্লাহ ও হাজী নূর মোহাম্মদ এর স্ত্রী রেনু বেগমসহ একই গ্রামের মৃত আরজ আলী মৌলভীর ছেলে আ: জলিল মিলে ক্ষিতীশ চন্দ্র সূত্র ধরের স্কুল পড়–য়া মেয়ে কে অপহরণ করেছে বলে অভিযোগ করে ধনবাড়ী থানায় একটি শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী)এর ৭/৩০ ধারায় গত ১৩ মে ধনবাড়ী থানায় একটি মামলা করেন ক্ষিতীশ চন্দ্র সূত্র ধর।

 

 

ধনবাড়ী থানা মামলা নং ০৪। ঘটনার পর থানা পুলিশ অভিযুক্ত আব্দুলাহর বাবা হাজী নূর মোহাম্মদ সহ তার বোন জামাই সাগর কে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসে। অভিযোগ না থাকায় আব্দুলাহ বোন জানাই কে থানা পুলিশ ছেড়ে দেয়। থানা পুলিশ থেকে ছাড়া পেয়ে আব্দুল্লাহর বোন জামাই সাগর সুকৌসলে মামলার বাদী ক্ষিতীশ চন্দ্র সূত্র ধরকে অন্য মিথ্যা মামলায় ফাসানোর জন্য শশুরের পুরাতন গোয়াল ঘরে আগুন দিয়ে গ্রাম বাসীদের ডেকে মামলার বাদীকে ফাসানোর জন্য গ্রামবাসীদের নিকট মিথ্যা অপবাদ দিয়ে নির্যাতন ও বাড়ীঘরের উপর হামলা চালায়।

 

 

পূর্ব থেকে ভাড়া করা লোকজন দিয়ে হিন্দু পরিবারের উপর একরের পর এক হামলা চালায়। খবর পেয়ে ধনবাড়ী থানা পুলিশ ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। স্থানীয় এলাকাবাসী জানান মামলা তুলে নেওয়ার জন্য ক্ষিতীশ চন্দ্র সূত্র ধরের বিরুদ্ধে আসামী আব্দুল্লাহ বোন জানাই সাগর নানা কৌসুল করে যাচ্ছে। ক্ষিতীশ চন্দ্র সূত্র ধর জানান আমার মেয়েকে অতিসত্তর উদ্ধার করাসহ তার পরিবারের নিরাপত্তা দাবী জানান প্রশাসনের নিকট।

 

 

Leave A Reply

Your email address will not be published.