দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

অভ্যন্তরীন বোর মৌসুমের ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

0

স্টাফ রিপোটারঃ “শেখ হাসিনা’র বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এ প্রতিপাদ্য কে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় চলতি বোরো মৌসুমে অভ্যন্তরীন বোর সংগ্রহ অভিযান ২০২৩এর সরকারিভাবে ধান – চাল সংগ্রহ অভিযান শুরু করা হয়েছে। সোমবার (১৫ মে) দুপুরে উপজেলা খাদ্য গুদামে উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে এ সংগ্রহ অভিযানের শুভ উদ্বোধন করা হয়।
এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার এর সভাপতিত্বে এ সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক শফি আফজালুল আলম,উপজেলা কৃষি কর্মকর্তা অনুপ সিংহ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল হালিম, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল মালেক, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল প্রমুখ সহ বিভিন্ন পেশাজিবীরা উপস্থিত ছিলেন।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় সুত্রে জানা গেছে, উপজেলায় চলতি মৌসুমে ১ হাজার ৪৮৫ মেট্রিক টন বোরো ধান ও ১ হাজার ৮৯৫ মেট্রিক টন সেদ্ধ চাল সংগ্রহ করা হবে। সরকার নির্ধারিত ধান ও চালের সংগ্রহ মূল্য যথাক্রমে ৩০ ও ৪৪ টাকা। উপজেলার ১০০ জন কৃষক ও ৬টি চালকল থেকে সংগ্রহ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.