দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পৌর আওয়ামীলীগের আয়োজনে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার :  বাংলাদেশ আওয়ামীলীগ, সরিষাবাড়ি পৌর শাখা’র উদ্যোগে  জননেত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সরিষাবাড়ি উপজেলা শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ূ নেক-হায়াত, দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত করা হয়। পরে বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১৭ মে ) বিকেলে সরিষাবাড়ী শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি উপাধ‌্যক্ষ মিজানুর রহমান মিজান সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ, সরিষাবাড়ি উপজেলা শাখার সভাপতি  আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা। বিশেষ অতিথি হিসেবে জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক  জহুরুল ইসলাম মানিক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাতপোয়া ইউপি চেয়ারম‌্যান আবু তাহের, বাংলাদেশ ব্রাক্ষন সংসদ সরিষাবাড়ী উপজেলা শাখার সাধারন সম্পাদক মন্টু লাল তেওয়ারী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা খাতুন শিখা, উপজেলা যুব মহিলালীগের সভাপতি অনুপমা সূত্রধর প্রমূখ।

প্রধান অতিথি ছানোয়ার হোসেন বাদশা বলেন আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এ  আসনে যাঁকেই এমপি প্রার্থী হিসেবে মনোনয়ন দিবেন তাঁর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে নির্বাচনে বিজয় নিশ্চিত করে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’কে আবারও প্রধানমন্ত্রী করে চলমান উন্নয়ন অগ্রগতি সমৃদ্ধি টেকসই শক্তিশালী অর্থনীতি আর আইনের শাসন প্রতিষ্ঠায় সুযোগ করে দেয়ার জন‌্য সকলের প্রতি আহবান জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.