দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নান্দাইল থানাকে জনগণের থানায় রুপান্তর করাহবে সাংবাদিকদের

0

 

হাফেজ শাহ্ মুহাঃ মিজানুর রহমান তালুকদার হারুন নান্দাইল ময়মনসিংহ থেকে

ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় নব যোগদানকারী অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান রাশেদ শুক্রবার ১৯শে মে সন্ধ্যায় মডেল থানা ভবনে নান্দাইলে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মত বিনিময় সভায় এ আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বলেন কোন দালাল নয়, জনগণ যেকোন সমস্যা যেন আমাকে জানাতেপাড়ে সে ব্যবস্থা নেওয়াহবে।

অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান রাশেদ আরো বলেন যতদিন আল্লাহ চাহেন ততদিন তার কর্মকালীন সময়ে নান্দাইলের আইন শৃংঙ্খলা পরিস্থিতি উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবেন। এজন্য তিনি নান্দাইলে কর্মরত সকল সাংবাদিকসহ সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি সাংবাদিকদের বলেন, আপনাদের নিকট কোথাও কোন সমস্যা মনে হলে আমাকে সরাসরি জানাবেন। আমি সমস্যা সমাধানের চেষ্ঠা করব। তিনি নান্দাইল মডেল থানাকে দালাল মুক্ত করার পরিস্কার ঘোষনাও দেন।

সিনিয়র সাংবাদিক ও নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় নান্দাইল থানার আইন শৃংঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, চুরি, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ, গ্রামীন জুয়া, যুব/ছাত্রদের বেপড়ুয়া মোটর সাইকেল চালানো বন্ধ করণ সহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সাংবাদিক নেতৃবৃন্দেরর মাঝে বক্তব্য রাখেন এডভোকেট হাবিবুর রহমান ফকির, হান্নান মাহমুদ, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, আলম ফরাজী, আহসান কাদের মাহমুদ, সাওয়ার জাহান রাজিব, জহিরুল ইসলাম লিটন, শামছুজ্জামান বাবুল, তৌফিক আহম্মেদ মবিন, সাইদুর রহমান প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.