দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

রোয়াংছড়ি আনসার ভিডিপি কার্যালয় ও থানা পরিদর্শনে যুগ্ম সচিব

0
সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি: 
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার আনসার ভিডিপি কার্যালয় ও রোয়াংছড়ি থানা পরিদর্শন করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা  বিভাগের যুগ্ম সচিব জোবাইদা মান্নান।
২২মে সোমবার সকালে রোয়াংছড়ি উপজেলার  আনসার ভিডিপি কার্যালয় পরিদর্শন করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: খোরশেদ আলম চৌধুরী, আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্ট নুরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ আলম, রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান ভূঁইয়া।
যুগ্ম সচিব জোবাইদা মান্নান এসময় বর্তমান রোয়াংছড়ি উপজেলার সার্বিক পরিস্থিতি, আইন-শৃঙ্খলার বিষয়ে আলাপ করেন। পরে তিনি রোয়াংছড়ি থানা পরিদর্শনে যান। এসময় রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  আব্দুল মান্নান ভূঁইয়া জোবাইদা মান্নান ( যুগ্ম সচিব) কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং গার্ড অফ অনার প্রদান করেন। পরে তিনি থানা পরিদর্শন করেন এবং আইন-শৃঙ্খলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং থানা প্রাঙ্গণে  একটি গাছের চারা রোপন করেন।
এসময় উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: খোরশেদ আলম চৌধুরী, আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্ট নুরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ আলম, রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান ভূঁইয়া। আনসার ভিডিপি কার্যালয় এবং থানা পরিদর্শন শেষে বিকেলে তিনি বান্দরবানে প্রত্যাবর্তন করেন।
Leave A Reply

Your email address will not be published.