দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগেরমানববন্ধন

0
 স্টাফ রিপোটার : রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক  প্রকাশ্যে জনসভায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সরিষাবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের যৌথ উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বেগম জহুরা লতিফ সভাপতিত্ব করেন।এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, জেলা সমাজসেবা কার্যালয়ের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ডাক্তার আ স ম শাহানশাহ মোল্লা, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল , উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহমিনা আক্তার বিথি, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি অনুপমা সূত্রধর, উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহিনুর ইসলাম শাহীন, ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ নিরব, আলভী আরাফাত প্রমুখ বক্তব্য রাখেন। মানববন্ধন পরিচালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম। মানববন্ধনে উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করেন বীর মুক্তিযোদ্ধাগণ,উপজেলা আওলীগ যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা।
মানববন্ধন থেকে বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে বিএনপি’র কমী সমর্থকদের মাথা নষ্ট হয়ে তারা উল্টা-পাল্টা বলছে। এটা আর হতে দোয়া যাবে না। তাদের যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিবাদ করা হবে। আর ছাড় নয়। অনতিবিলম্বে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রকাশ্যে হুমকিদাতা ও ইন্ধন দাতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন বিক্ষুব্ধ মানববন্ধনকারীরা।
Y
Leave A Reply

Your email address will not be published.